25 C
Kolkata
Monday, November 28, 2022
বাড়িরাজনীতি"পশ্চিমবঙ্গের যত দুষ্কৃতী, তারা টিএমসির দলের নেতা" শাসক দলকে কটাক্ষ দিলিপের

“পশ্চিমবঙ্গের যত দুষ্কৃতী, তারা টিএমসির দলের নেতা” শাসক দলকে কটাক্ষ দিলিপের

পঞ্চায়েত ভোট (Panchayat Election) যত এগিয়ে আসছে রাজ্যে খুনের ঘটনা, রাজনৈতিক দলগুলির মধ্যে অশান্তির ঘটনা ততই বেড়ে চলেছে। বৃহস্পতিবার ভরসন্ধ্যায় নদিয়ার তৃণমূল কংগ্রেস নেতা গুলিবিদ্ধ হয়ে মারা যায়। তৃণমূল কংগ্রেস নেতাকে বোমা মেরে গুলি করে খুন করা হয় বলে অভিযোগ উঠেছে। পঞ্চায়েত নির্বাচনের আগে এই খুনের ঘটনাকে ঘিরে ইতিমধ্যে শোরগোল পড়ে গিয়েছে। জানা গিয়েছে, নদিয়ার করিমপুর ২ নম্বর ব্লকের সংঘ্যালঘু সেলের নেতা মতিরুল শেখ রাজনৈতিক হিংসার বলি।

আর এই ঘটনার কড়া সমালোচনা করলেন বিজেপির সর্বভারতীয় সহ–সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। শুক্রবার নিউটাউনের ইকোপার্কে প্রাতঃভ্রমণ করতে এসে দিলীপ ঘোষ বলেন, “‌রোজই খুন হচ্ছে, রোজই বোম ফাটছে, রোজই গুলি চলছে। দুষ্কৃতীদের আখড়া হয়ে গিয়েছে পশ্চিমবঙ্গ। এখানকার যত দুষ্কৃতী, তারা টিএমসির দলের নেতা। আর অন্যান্য রাজ্যের যত দুষ্কৃতী আছে, তারাও পশ্চিমবঙ্গে চলে এসেছে। কারণ এখানে পুলিশ কারও গায়ে হাত দেয় না। আমার মনে হয় সরকারেরও ক্ষমতা নেই। তাঁদের নিয়ন্ত্রণ করার প্রয়োজন রয়েছে।”‌

একইসঙ্গে DA প্রতিক্রিয়া নিয়ে মুখ খোলেন দিলীপ ঘোষ। তিনি বলেন, তিনি বলেন, ”DA নিয়ে এই কোট ওই কোট করে পালানোর চেষ্টা করছে রাজ্য। পার্টির লোকেদের পুষতে গিয়ে কর্মচারীদের টাকা চলে যাচ্ছে।” উল্লেখ্য, নিয়োগে বাধার কারণ একের পর এক মামলা ফাঁস, মুখ্যমন্ত্রীর মন্তব্যকেই হাতিয়ার করে এদিন তিনি বলেন, “আদালতে লড়তে লড়তে সব টাকা চলে যাচ্ছে। কথায় কথায় আদালতে চলে যাচ্ছে। তাই নতুন করে নিয়োগ করা সম্ভব হচ্ছে না। আমি আদালতকে আবেদন করব যাতে মানুষের সুবিধা হয়।”

“পশ্চিমবঙ্গের যত দুষ্কৃতী, তারা টিএমসির দলের নেতা” শাসক দলকে কটাক্ষ দিলিপের

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: