25 C
Kolkata
Thursday, December 1, 2022
বাড়িরাজনীতিবিধানসভায় মমতা-শুভেন্দু মুখোমুখি সাক্ষাৎ, সঙ্গে অগ্নিমিত্রা এবং মনোজ টিগ্গা

বিধানসভায় মমতা-শুভেন্দু মুখোমুখি সাক্ষাৎ, সঙ্গে অগ্নিমিত্রা এবং মনোজ টিগ্গা

প্রায় প্রত্যহ বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) রাজ্য সরকারকে কড়া ভাষায় আক্রমণ করেন। প্রায় প্রতিদিনই শাসক দলের বিরুদ্ধে সুর তোলেন বিরোধী দলনেতা। আর ঠিক এই পরিস্থিতিতে জল্পনা বাড়াল মমতা-শুভেন্দু সাক্ষাৎ। শুক্রবার বিধানসভায় (Assembly) মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) ঘরে গেলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তাঁর সঙ্গে ছিলেন বিধায়ক অগ্নিমিত্রা পাল এবং মনোজ টিগ্গা।

বিধানসভায় শীতকালীন অধিবেশন একের পর এক সৌজন্যের ছবি উঠে আসছে। রাজ্যের নতুন রাজ্যপালের শপথগ্রহণের অনুষ্ঠানকে ঘিরে ফের সরগরম হয় রাজ্য রাজনীতি। শুভেন্দু শপথগ্রহণের অনুষ্ঠানে যোগ না দেওয়ার দায় ঠেলে দেন মুখ্যমন্ত্রীর দিকে। আর এই ঘটনার ঠিক দু’দিন পরই মুখ্যমন্ত্রী এবং বিরোধী দলনেতার বিধানসভায় সাক্ষাৎ। এদিন সাক্ষাতের পর মুখ্যমন্ত্রী বলেন, ‘‘শুভেন্দুকে চা খেতে ডেকেছিলাম।’’ আর তাঁর সেই ডাকে সাড়া দিয়ে এসেছিলেন রাজ্যের বিরোধী দলনেতা।

এই প্রসঙ্গে শুভেন্দু জানান, এটা ‘সৌজন্য সাক্ষাৎ’ ছিল। জানা গিয়েছে, শুক্রবার তিন-চার মিনিট মমতার ঘরে ছিলেন শুভেন্দু অধিকারী। উল্লেখ্য, ২০২১ সালের ১৯ ডিসেম্বর তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেছিলেন শুভেন্দু। তৃণমূল ছাড়ার কিছু আগে থেকেই দলনেত্রীর সঙ্গে তাঁর দূরত্ব তৈরি হয়। ‘পিসি-ভাইপো লিমিটেড কোম্পানি’ বলে একাধিক বাড় তৃণমূলকে আক্রমণ করেন তিনি। কিন্তু এত কিছুর পরও তাদের এই সাক্ষাৎ বঙ্গ রাজনীতিতে জল্পনার সৃষ্টি করল।

বিধানসভায় মমতা-শুভেন্দু মুখোমুখি সাক্ষাৎ, সঙ্গে অগ্নিমিত্রা এবং মনোজ টিগ্গা

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: