25 C
Kolkata
Monday, November 28, 2022
বাড়িরাজনীতিমমতা বন্দ্যোপাধ্যায় গোটা পশ্চিমবঙ্গকে বাংলাদেশ করে ফেলেছেন

মমতা বন্দ্যোপাধ্যায় গোটা পশ্চিমবঙ্গকে বাংলাদেশ করে ফেলেছেন

রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী চাঞ্চল্যকর মন্তব্য করলেন। তিনি বলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় গোটা পশ্চিমবঙ্গকে বাংলাদেশ করে ফেলেছেন। কাঁথি মহকুমা হাসপাতাল থেকে বাংলাদেশ সরকারের ওষুধ উদ্ধারের ঘটনার প্রসঙ্গে এমনই প্রতিক্রিয়া দিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। ঘটনাচক্রে তিনিও কাঁথিরই বাসিন্দা। বুধবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে শুভেন্দু অধিকারী বলেন, ‘লজ্জা রাখার জায়গা নেই।

গোটা পশ্চিমবঙ্গকে বাংলাদেশ করে ফেলেছেন। বঙ্গবন্ধু মুজিবুর রহমানের খুনি মাস্টার মাজেদ পার্ক সার্কাসে লুকিয়ে ছিল ১৫ বছর। বারুইপুরে পাওয়া যায় জামাতের লোকজনদের। সমুদ্র অঞ্চল দিয়ে জামাত – রাজাকারদের লোকজনকে ঢুকিয়ে গোটা পশ্চিমবঙ্গকে এই জায়গায় নিয়ে গিয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার’। মঙ্গলবার কাঁথি মহকুমা হাসপাতাল থেকে বাংলাদেশ সরকারের জন্য তৈরি ওষুধ বিক্রির অভিযোগ ওঠে। বেশ কিছু ওষুধের পাতায় উল্লেখ ছিল না ওষুধ তৈরি বা নষ্ট হওয়ার দিন।

তবে সেখানে স্পষ্ট লেখা ছিল, ‘গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সম্পদ’। এরপরই বিষয়টি নিয়ে চাঞ্চল্য ছড়ায়। তদন্তের নির্দেশ দেয় স্বাস্থ্য দফতর। তবে জেলাশাসক স্পষ্ট জানিয়েছেন ওই ওষুধ নির্দিষ্ট পদ্ধতি মেনে কলকাতা থেকে এসেছে। শুভেন্দু অধিকারী এমনও জানালেন রাজ্যে লটারি বন্ধ করার ছক করে ফেলেছেন। বুধবার এমনই বিস্ফোরক মন্তব্য করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বুধবার নন্দীগ্রামে BJP-র প্রতিষ্ঠা দিবস উপলক্ষে আয়োজিত কর্মসূচিতে যোগদান করেছিলেন তিনি। সেখানেই রাজ্যের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুলেছেন এই নেতা।

মমতা বন্দ্যোপাধ্যায় গোটা পশ্চিমবঙ্গকে বাংলাদেশ করে ফেলেছেন

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: