25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িরাজনীতিশারীরিক অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি মদন মিত্র

শারীরিক অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি মদন মিত্র

আবারও শারীরিক অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি হলেন মদন মিত্র। জানা যাচ্ছে, গলায় টিউমারের অস্ত্রোপচারের জন্য এসএসকেএম (SSKM) হাসপাতালে ভর্তি হন তিনি। গতকাল রাতেই এসএসকেএম(SSKM) হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে ভর্তি করা হয় মদন মিত্রকে৷ বলা হচ্ছে তিনি শ্বাসকষ্টজনিত সমস্যাতেও ভুগছিলেন।মদন মিত্র জানান, অনেক আগেই তাঁর গলার এই টিউমার ধরা পড়েছিল৷ তবে পুরভোটের প্রস্তুতিতে ব্যস্ত থাকার কারণে তিনি অস্ত্রোপচার করাতে পারেননি৷ গতকাল চিকিৎসকদের পরামর্শেই হাসপাতালে ভর্তি হয়েছেন বলে জানান তিনি।

কামারহাটির বিধায়কের শারীরিক অবস্থা খতিয়ে দেখতে আজ সকালে চিকিৎসকরা আলোচনায় বসবেন।হাসপাতালে যাবার আগে মদন মিত্র জানান, “গলায় খুবই ব্যথা করছে৷ জোরে কথা বলতে গেলেও গলায় লাগছে৷ নির্বাচন ছিল বলেই বিষয়টি চেপে রেখেছিলাম৷ শরীরে অন্য আর কোনও সমস্যা না থাকলেও প্রচণ্ড শ্বাসকষ্ট হচ্ছে৷ অক্সিজেন ছাড়া বেশিক্ষণ থাকলেই কষ্ট হচ্ছে৷”মদন মিত্র আরও বলেন, চিকিৎসকরা জানিয়েছেন অস্ত্রোপচার হওয়ার পর বেশ কিছুদিন তিনি কথা বলতে পারবেন না ৷

তিনি আরও বলেন চিকিৎসকরা বলেছেন মুখে স্টিকার মেরে রাখতে হবে৷ নয়তো তারই ক্ষতি হবে।গতবছর বিধানসভা নির্বাচনের পর নারদা কাণ্ডে মদন মিত্রকে গ্রেফতার করে সিবিআই(CBI)৷তখনও শারীরিক অসুস্থতার কারণে এসএসকেএম(SSKM) হাসপাতালে ভর্তি হয়েছিলেন কামারহাটির বিধায়ক । তখনই চিকিৎসার সময় তার গলায় টিউমার ধরা পরে। কিন্তু তিনি সেটি চিকিৎসা করাননা। প্রায় ১ বছর পর তিনি এটির চিকিৎসা করাচ্ছেন।

শারীরিক অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি মদন মিত্র

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: