25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িদেশ বিদেশপ্রেমিক ঘুরছেন উত্তরাখণ্ডে, তার হয়ে পরীক্ষায় বসে ধরা পড়ে গেলেন প্রেমিকা

প্রেমিক ঘুরছেন উত্তরাখণ্ডে, তার হয়ে পরীক্ষায় বসে ধরা পড়ে গেলেন প্রেমিকা

কলেজের পরীক্ষা (exam) চলাকালীন বেড়াতে গিয়েছেন এক যুবক। কিন্তু পরীক্ষা না দিলে তো বছর নষ্ট হবে। সেই কারণে পরীক্ষা তো দিতেই হবে। কিন্তু ওই যুবকের হয়ে পরীক্ষায় বসেছিলেন তাঁর প্রেমিকা (Girlfriend)। প্রেমিকের হয়ে পরীক্ষা দিতে বসে ধরা পড়ে গেলেন যবুতী। পরীক্ষকরা তাকে ধরে ফেলেন। জানা গিয়েছে, এই অবাক করা ঘটনাটি গুজরাতের (Gujarat) বীর নর্মদ সাউথ গুজরাট ইউনিভার্সিটির এক কলেজে ঘটেছে। এই ঘটনার কথা জানাজানি হতেই সংশ্লিষ্ট কলেজে শোরগোল পড়ে যায়।

সূত্রের খবর, গুজরাতের এক কলেজের বিকম তৃতীয় বর্ষের এক যুবকের হয়ে পরীক্ষায় বসেছেন তাঁর প্রেমিকা। পরীক্ষার হলে ওই যুবতির অ্যাডমিট কার্ড চেক করতে গিয়ে পরীক্ষকের চোখ কপালে উঠে যায়। পরীক্ষক দেখেন নকল অ্যাডমিট কার্ড তৈরি করে রীতিমতো সবরকম প্রস্তুতি নিয়ে পরীক্ষা দিতে বসেছে ওই যুবতি। অ্যাডমিট কার্ড দেখে হতবাক হয়ে যান পরীক্ষক। ধরা পড়ে যাওয়া পর ওই তরুণী জানান ওই যুবক উত্তরাখণ্ডে বেড়াতে গিয়েছিলেন। প্রেমিকের এক বছর যাতে নষ্ট না হয় সেই কারণে ওই যুবতি পরীক্ষায় বসেছেন।

কম্পিউটারের মাধ্যমে তিনি অ্যাডমিট কার্ডে বয়ফ্রেন্ড্রের ছবি বদল করে নিজের ছবি বসিয়ে দিয়েছেন। কিন্তু যুবকের ছবি পরিবর্তন করে নিজের ছবি বসালেও যুবকের নাম পরিবর্তন হয়নি। ওই যুবতি আরও জানায় যে, বিকম থার্ড ইয়ারের পরীক্ষায় সে আগে একবার ফেল করেছিল। তাই এই বার যাতে বছর না নষ্ট না হয় সেই কারণেই ওই যুবতি পরীক্ষায় বসেছেন। এই ঘটনার জেরে ওই যুবতির বিকম ডিগ্রি বাতিল করা হবে। যেহেতু ওই যুবকের পরীক্ষায় তার প্রেমিকা পরীক্ষা দিতে বসেছিলেন সেই কারণে ওই যুবক আগামী ৩ বছর কোনও পরীক্ষায় বসতে পারবেন না।

প্রেমিক ঘুরছেন উত্তরাখণ্ডে, তার হয়ে পরীক্ষায় বসে ধরা পড়ে গেলেন প্রেমিকা

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: