25 C
Kolkata
Thursday, December 1, 2022
বাড়িবিনোদনপ্রয়াত দক্ষিণী সিনেমার বর্ষীয়ান অভিনেতা ঘট্টামানেনি কৃষ্ণা

প্রয়াত দক্ষিণী সিনেমার বর্ষীয়ান অভিনেতা ঘট্টামানেনি কৃষ্ণা

প্রয়াত দক্ষিণী সিনেমার বর্ষীয়ান অভিনেতা ঘট্টামানেনি কৃষ্ণা (Ghattamaneni Krishna)। মঙ্গলবার ভোররাতে শেষ নিশ্বাস ত্যাগ করেন এই তেলগু অভিনেতা (Telugu actor)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৯ বছর। জানা গিয়েছে, রবিবার রাতে হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন তিনি। তারপরই অভিনেতাকে তাঁর পুত্রবধূ হায়দরাবাদের গাচ্চিবোলির কন্টিনেন্টাল হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসকরা তাকে আইসিসিইউতে বিশেষ পর্যবেক্ষণে রেখেছিলেন। কিন্তু তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ভেন্টিলেশনেও দেওয়া হয়।

হাসপাতালের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছিল যে, অভিনেতার শারীরিক অবস্থা এতটাই জটিল যে, ২৪ থেকে ৪৮ ঘণ্টা না পেরলে কিছু বলা যাচ্ছে না। তারপরই মঙ্গলবার ভোররাতে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। প্রসঙ্গত, তিনি প্রায় ৩০০ ছবিতে অভিনয় করেছেন। বহু বছর ধরে তিনি তেলুগু ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত ছিলেন। অভিনয় জগতে দখতার জন্য তাকে পদ্মভূষণ সম্মানে সম্মানিত করা হয়। শুধু সিনেমা জগতেই নয়, রাজনীতির ময়দানেও সমান দক্ষতায় কাজ করেছেন তিনি। ১৯৮৯ সালে কংগ্রেসের হয়ে লোকসভা নির্বাচনে দাঁড়িয়ে জয়লাভ করেছিলেন তিনি।

বর্ষীয়ান অভিনেতার প্রয়াণে অন্ধ্রপ্রদেশ ও তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী চন্দ্রশেখর রাও এবং জগনমোহন রেড্ডি শোকপ্রকাশ করেছেন। সম্প্রতি কিছুদিন আগে তাঁর স্ত্রী প্রয়াত হওয়ার পর থেকে তিনি অবসাদে ভুগছিলেন। এছাড়াও বার্ধক্যজনিত বেশ কিছু শারীরিক সমস্যাও ছিল তাঁর। এই বছর জানুয়ারি মাসে তাঁর বড় ছেলে রমেশ বাবু প্রয়াত হন। তারপর থেকে কৃষ্ণা আরও মানসিকভাবে ভেঙে পড়েছিলেন। বর্ষীয়ান অভিনেতার প্রয়াণে বিনোদন জগতে শোকের ছায়া নেমে এসেছে।

প্রয়াত দক্ষিণী সিনেমার বর্ষীয়ান অভিনেতা ঘট্টামানেনি কৃষ্ণা

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: