25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িবিনোদনপ্রয়াত বিখ্যাত অভিনেতা বিক্রম গোখলে

প্রয়াত বিখ্যাত অভিনেতা বিক্রম গোখলে

ফের বলিউডে (Bollywood) নক্ষত্র পতন। প্রয়াত বিখ্যাত অভিনেতা বিক্রম গোখলে (Vikram Gokhale)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৭ বছর। শনিবার পুণের এক বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন তিনি। জানা গিয়েছে, বেশ কয়েকদিন ধরেই বার্ধক্যজনিত অসুস্থতায় ভুগছিলেন প্রবীণ অভিনেতা। শুক্রবার হাসপাতালের তরফে জানানো হয়েছিল, ধীরে হলেও স্বাস্থ্যের উন্নতি হচ্ছে অভিনেতার। আশার আলো দেখেছিলেন চিকিৎসকেরা।

গতকালের তুলনায় শনিবার অভিনেতার শারীরিক অবস্থার আরও অবনতি ঘটে। দিন কয়েক আগেই হাসপাতালে ভর্তি হন প্রবীণ অভিনেতা। বুধবার শারীরিক অবস্থার অবনতি হওয়ার কারণে তাকে ভেন্টিলেশনে রাখা হয়। ওই দিন রাতেই তাঁর মৃত্যুর গুজব রটেছিল। কিন্তু ওই দিন তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক ছিল। শনিবার চিকিত্‍সকদের সব প্রচেষ্টা বৃথা করে না ফেরার দেশে চলে গেলেন তিনি। উল্লেখ্য, বলিউড ছাড়াও বহু মারাঠি সিনেমাতে তিনি অভিনয় করেছেন। একইসঙ্গে নাটকের মঞ্চেও দেখা যেত বিক্রম গোখলেকে।

২০১৬ সালে গলার সমস্যার কারণে অভিনয় থেকে সাময়িক বিরতি নেন তিনি। তারপর থেকে আর তিনি সেভাবে অভিনয় জগতে আসেননি। ভুলভুলাইয়া, মিশন মঙ্গল, অগ্নিপথের ছাড়াও একাধিক সুপার হিট ছবিতে অভিনয় করেছেন তিনি। সংবাদ সংস্থা এএনআই এই প্রবীণ অভিনেতার মৃত্যু সংবাদ নিশ্চিত করেন। তার প্রয়াণে বলিউড জগতে শোকের ছায়া নেমে এসেছে। গত ১৮ দিন ধরে পুণের বেসরকারি হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লরে মারা গেলেন তিনি।

প্রয়াত বিখ্যাত অভিনেতা বিক্রম গোখলে

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: