25 C
Kolkata
Thursday, December 1, 2022
বাড়িবিনোদনপ্রয়াত অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা, অবসান ঘটল সব লড়াইয়ের

প্রয়াত অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা, অবসান ঘটল সব লড়াইয়ের

প্রয়াত অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। মাত্র ২৪ বছর বয়সে শেষ নিশ্বাস ত্যাগ করলেন অভিনেত্রী। টানা ২০ দিন ধরে লড়াই করার পর আজ দুপুর ১২টা ৫৯ মিনিটে দীর্ঘ লড়াইয়ের অবসান ঘটল। প্রসঙ্গত, গত ১ নভেম্বর অভিনেত্রী হঠাৎই ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন। তারপরই তাঁকে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তাঁর অস্ত্রোপচার হয়। অস্ত্রোপচারের পর তাকে আইসিসিইউতে স্থানান্তরিত করা হয়। শারীরিক অবস্থার অবনতির কারণে অভিনেত্রীকে ভেন্টিলেশনে রাখা হয়।

ধীরে ধীরে একটু সুস্থ হতে শুরু করেছিলেন অভিনেত্রী। তাকে ভেন্টিলেশন থেকে বের করে দেওয়া হয়েছিল। কিন্তু গত ১৪ নভেম্বর থেকে ঐন্দ্রিলার শারীরিক অবস্থার অত্যন্ত অবনতি হতে থাকে। অভিনেত্রীর একাধিক বার হৃদ্‌যন্ত্র স্তব্ধ হয়ে যাচ্ছিল। হাসপাতাল সূত্রে খবর, শনিবার রাতে ১০ বার তাঁর কার্ডিয়াক অ্যারেস্ট হয়। এই ধাক্কা আর সামলাতে উঠতে পারলেন না ঐন্দ্রিলা। এর আগে দু’বার ক্যানসারে আক্রান্ত হয়েও দীর্ঘ চিকিৎসার পর সুস্থ হয়ে বাড়ি ফিরে আসেন ঐন্দ্রিলা। এই বারও তাই মনে করা হয়েছিল।

কিন্তু সেই সব ভাবনা ভুল প্রমাণিত করে না ফেরার দেশে পাড়ি দিলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। উল্লেখ্য, ২০১৫ সালে একাদশ শ্রেণিতে পড়ার সময় তাঁর প্রথম বার ক্যানসার ধরা পড়ে। তাঁর অস্থিমজ্জায় ক্যানসার হয়েছিল। দ্বিতীয় বারের জন্য ২০২১ সালে ফের ক্যানসার আক্রান্ত হন অভিনেত্রী। সেই সময় তাঁর ডান ফুসফুসে টিউমার হয়েছিল। ক্যানসারের সঙ্গে লড়াই করে ফিরেছিলেন অভিনয়ের কাজে। কিন্তু ১ নভেম্বর হঠাৎই ব্রেন স্ট্রোকে আক্রান্ত হওয়ার কারণে কোমায় চলে যান তিনি। তাকে ভেন্টিলেশনে রাখা হয়েছিল। কিন্তু আর জ্ঞান ফিরল না। হাসপাতালেই চলে গেলেন তিনি।

প্রয়াত অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা, অবসান ঘটল সব লড়াইয়ের

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: