25 C
Kolkata
Monday, November 28, 2022
বাড়িলাইফস্টাইলজেনে নিন OnePlus 11R মডেলটি কি কি স্পেসিফিকেশনের সাথে লঞ্চ করবে

জেনে নিন OnePlus 11R মডেলটি কি কি স্পেসিফিকেশনের সাথে লঞ্চ করবে

২০২২ সালের শুরুতেই ওয়ানপ্লাস (OnePlus) কোম্পানি তাদের লেটেস্ট ফ্ল্যাগশিপ ওয়ানপ্লাস ১০ প্রো ফোনটি বাজারে আনে। গত এপ্রিল মাসে ওয়ানপ্লাস ১০ সিরিজের 10R এবং আগস্ট মাসে 10T হ্যান্ডসেট দুটি বাজারে লঞ্চ হয়েছে। সূত্রের খবর, এবছরের মতো, নতুন OnePlus ফ্ল্যাগশিপ লাইনআপে তিনটি স্মার্টফোন অন্তর্ভুক্ত থাকতে পারে- OnePlus 11 Pro, 11T এবং 11R। ইতিমধ্যেই বেশ কিছু রিপোর্টে ওয়ানপ্লাস ১১ প্রো মডেলটি সম্পর্কে একাধিক তথ্য জানা গেলেও ওয়ানপ্লাস ১০আর স্মার্টফোনটি সম্পর্কে কোনও তথ্য জানা যায়নি।

সম্প্রতি একটি নতুন রিপোর্টের মাধ্যমে এই ফোনটির স্পেসিফিকেশনের তালিকা জানা গিয়েছে। ২০২২ সালে লঞ্চ হওয়া ওয়ানপ্লাস ১০আর-এর উত্তরসূরি হিসেবে হ্যান্ডসেটটি আত্মপ্রকাশ করতে চলেছে। এই হ্যান্ডসেটটিতে ৬.৭ ইঞ্চির ফুল-এইচডি+ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে। ডিসপ্লেটি ১,০৮০ x ২,৪১২ পিক্সেল রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। মডেলটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮প্লাস জেন ১ প্রসেসর দ্বারা চালিত হবে। এই মডেলটির পিছনের দিকের প্রাইমারি ক্যামেরাটি ৫০ মেগাপিক্সেল, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ইউনিট সমন্বিত ট্রিপল ক্যামেরা সেটআপ নিয়ে বাজারে লঞ্চ করবে।

ফোনটিতে সেলফি ও ভিডিও কলের জন্য ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের সেলফি স্ন্যাপার থাকবে। ফোনটির ৫,০০০ এমএএইচ ব্যাটারি ১০০ ওয়াট সুপারভোক চার্জিং সাপোর্ট করবে। কিন্তু ওয়ানপ্লাসের আগের মডেলের তুলনায় এই ফোনটির চার্জিং গতি অনেকটাই কম। এই স্পেসিফিকেশনগুলির মাধ্যমে বোঝা যাচ্ছে যে OnePlus 11R মডেলটি কোনও বড় আপগ্রেডের সাথে বাজারে লঞ্চ করবে না।

জেনে নিন OnePlus 11R মডেলটি কি কি স্পেসিফিকেশনের সাথে লঞ্চ করবে

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: