25 C
Kolkata
Thursday, December 1, 2022
বাড়িলাইফস্টাইলরেডমির ১২৯৯ টাকার ওয়্যারলেস ইয়ারফোনটি কীভাবে সম্পূর্ণ ফ্রি-তে পাবেন

রেডমির ১২৯৯ টাকার ওয়্যারলেস ইয়ারফোনটি কীভাবে সম্পূর্ণ ফ্রি-তে পাবেন

২০২১ সালের অক্টোবর মাসের শুরুতে শাওমির (Xiaomi) জনপ্রিয় সাব-ব্র্যান্ড রেডমি (Redmi) তাদের প্রথম অ্যান্ড্রয়েড ট্যাবলেট হিসেবে Redmi Pad-এর ওপর থেকে পর্দা খুলেছিল। এই নতুন বাজেটের ট্যাবটি বেশ কিছু আকর্ষণীয় স্পেসিফিকেশন অফার করে। বর্তমানে এই ব্র্যান্ডটি আরও বেশি সংখ্যক ক্রেতাদের এই ট্যাবলেটটির প্রতি আকর্ষিত করতে ভারতে একটি নতুন ডিল প্রকাশ করেছে৷ এই অফারটিতে, Redmi Pad কিনতে আগ্রহী ক্রেতারা একেবারে বিনামূল্যে একদম নতুন Redmi SonicBass ওয়্যারলেস ইয়ারফোনটি পেয়ে যেতে পারেন। এই অফারটি ২২ নভেম্বর থেকে এবং আগামী ২৬ নভেম্বর পর্যন্ত চলবে। রেডমির অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে এই তথ্য প্রকাশিত হয়েছে।

এই কম্বো অফারটি উক্ত কোম্পানির অফিসিয়াল অনলাইন স্টোরে অর্থাৎ Mi.com ওয়েব সাইটে একমাত্র উপলব্ধ হবে। রেডমি প্যাড ডিভাইসের ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ-এই দুটি মডেলই ডিলের জন্য যোগ্য। কিন্তু এই দুটি স্টোরেজ ভ্যারিয়েন্ট শুধুমাত্র গ্রে কালার অপশনে পাওয়া যাবে। বর্তমানে ৪ জিবি র‍্যাম অপশনের ভ্যারিয়েন্টটির দাম ১৭,৯৯৯ টাকা, আর ৬ জিবি র‍্যাম ভ্যারিয়েন্টটির দাম ১৯,৯৯৯ টাকা। কিন্তু কেউ যদি ১,২৯৯ টাকার রেডমি সনিকবেস ওয়্যারলেস ইয়ারফোনটি পেতে চান সেক্ষেত্রে ব্যবহারকারীদের অবশ্যই একটি বিশেষ বান্ডিল অফার পেজ থেকে প্যাডটি কিনতে হবে। কোনও রেগুলার শপিং পেজ থেকে নয়।

রেডমি প্যাড ৯০ হার্টজ পর্যন্ত ১০.৬১ ইঞ্চির আইপিএস এলসিডি প্যানেলের সাথে বাজারে এসেছে। এই ডিসপ্লেটি ২,০০০ × ১,২০০ পিক্সেল রেজোলিউশন, ৪০০ নিট পিক ব্রাইটনেস অফার করে। ডিভাইসটিতে ফটোগ্রাফির জন্য Redmi Pad-এর ব্যাক প্যানেলে একটি ৮ মেগাপিক্সেলের প্রাইমারি রিয়ার ক্যামেরা রয়েছে। সেলফি ও ভিডিও কলের জন্য ট্যাবটির সামনে একটি ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা রয়েছে। ট্যাবটি পাওয়ার ব্যাকআপের জন্য, গ্যাজেটটিতে ২২.৫ ওয়াট ফাস্ট ওয়্যার্ড চার্জিং সাপোর্ট সহ ৮,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে।

রেডমির ১২৯৯ টাকার ওয়্যারলেস ইয়ারফোনটি কীভাবে সম্পূর্ণ ফ্রি-তে পাবেন

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: