25 C
Kolkata
Thursday, December 1, 2022
বাড়িলাইফস্টাইলজেনে নিন গুগল পে-এর মাধ্যমে কীভাবে ২০০ টাকা পুরষ্কার মিলবে

জেনে নিন গুগল পে-এর মাধ্যমে কীভাবে ২০০ টাকা পুরষ্কার মিলবে

তিন দিন পর দীপাবলি, আর দীপাবলি (Diwali) উপলক্ষ্যে গত বছরের মতই এবছরেও গুগল পে (Google Pay) ইউজারদের জন্য রয়েছে পুরষ্কার জেতার বিশেষ সুযোগ। সম্প্রতি জনপ্রিয় অনলাইন পেমেন্ট অ্যাপটি, নিজের মোবাইল অ্যাপ্লিকেশনে দিওয়ালি মেলা (Diwali Mela) নামে একটি সহজ গেম লাইভ করেছে। এই গেম লাইভে অংশগ্রহণকারী মানুষরা ২০০ টাকা পর্যন্ত পুরষ্কার জিততে পারবেন। তাহলে চলুন জেনেনি কিভাবে আপনারা এই পুরষ্কারটি জিততে পারবেন। এই পুরষ্কারটি জেতার জন্য গুগল পে ইউজারদের কেবল বিগত কয়েক মাস ধরে লাইভ থাকা ইন্ডি-হোম গেমটির নির্দিষ্ট ব্যানারে ক্লিক করতে হবে।

পরবর্তী পর্যায় একটি বহুতল বাড়ি বানানোর খেলায় অংশগ্রহণ করতে হবে। উল্লেখ্য, আগামী ২৭শে অক্টোবর পর্যন্ত গুগল পে ইউজাররা গেমটি খেলা পারবেন। আপনি যদি গুগল পে ইউজার হন আপনি তাহলে এই মুহূর্তে গুগল পে-র ইন্ডি-হোম গেম খুললে সরাসরি এর ‘দিওয়ালি মেলা’ নামক একটি বিশেষ ইভেন্টে পৌঁছে যাবেন। পরবর্তী ধাপে আপনাদের একের পর এক ফ্লোর বানাতে হবে। প্রতিটি পদক্ষেপের জন্য আপনারা বিশেষ পুরস্কার পেয়ে যাবেন। প্রসঙ্গত ইভেন্টটি মোট চারটি রাউন্ডএর মাধ্যমে সম্পন্ন হবে। গেমটির প্রথম রাউন্ডে ৫০ টাকা জেতা যাবে।

সূত্রের খবর, এই গেমটিতে অংশগ্রহণকারী ইউজাররা একা অথবা টিমের মাধ্যমে এই গেমটিতে অংশগ্রহণ করতে পারবেন। গুগল পের তরফে জানানো হয়েছে যে, গেমে অংশগ্রহণকারী সর্বোচ্চ ৫ লক্ষ দল ২০০ টাকা পর্যন্ত জিততে পারবে। এই গেমের পুরষ্কার স্বরূপ ইউজারদের জন্য থাকছে গুগল পে-র মাধ্যমে ট্রানজাকশন, কিউআর কোড পেমেন্ট বা বিল পরিশোধের অফার। উল্লেখ্য, আপনি কোনো ব্যক্তিকে গুগল পে ব্যবহারের মাধ্যমে টাকা পেমেন্ট করলে, আপনি ৩০ টাকা ক্যাশব্যাক পাবেন।

জেনে নিন গুগল পে-এর মাধ্যমে কীভাবে ২০০ টাকা পুরষ্কার মিলবে

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: