25 C
Kolkata
Monday, October 3, 2022
বাড়িখেলাক্রিকেটসুন্দিয়া ইয়ংস্টারের পরিচালনায় নকআউট ক্রিকেট টুর্নামেন্ট

সুন্দিয়া ইয়ংস্টারের পরিচালনায় নকআউট ক্রিকেট টুর্নামেন্ট

উত্তর ২৪ পরগনার জগদ্দলের সুন্দিয়া ইয়ংস্টারের পরিচালনায় অনুষ্ঠিত হল অষ্টম বর্ষ দিবারাত্রি ব্যাপী সম্প্রীতি কাপ নকআউট ক্রিকেট টুর্নামেন্ট। এই খেলায় বাংলার বিভিন্ন জেলা থেকে খেলোয়াড়েরা অংশগ্রহণ করেছিল। খেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন, ভাটপাড়া পৌরসভার প্রশাসক মন্ডলীর প্রধান গোপাল রাউত।ভাটপাড়া পৌর প্রশাসক গোপাল রাউত জানান যার উদ্যোগে এই ক্রিকেট টুর্নামেন্ট এত সুন্দর ভাবে আয়োজিত হয়েছে রাজ তাকে আশ্বাস দেন আগামী দিন সুন্দিয়া ইয়ংস্টারের এর যে খেলার মাঠটা রয়েছে আরও সুন্দরভাবে সাজিয়ে দেবেন ।  সন্ধ্যায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কামারহাটির বিধায়ক মদন মিত্র, চিত্রাভিনেত্রী কৌশানি মুখার্জী, জেলার যুব তৃণমূল সভাপতি দেবরাজ চক্রবর্তী।

মদন বাবু বলেন, “তৃণমূল কংগ্রেসের একটি অঙ্গীকার ছিল, ব্যারাকপুর আমরা বিরোধী শূন্য করব। আমরা বিরোধী শূন্য করেছি। আর একটা বাকি এটাও ফাঁকা হয়ে যাবে। আভিতো প্রমো চাল রাহা হে, পিকচার আভি বাকি হে।

ভবিষ্যতে কাঁচরাপাড়া থেকে ব্যারাকপুর মোড় পর্যন্ত এক বিশাল শোভাযাত্রা করা হবে, সেটা উত্তর ২৪ পরগনার সবচেয়ে বৃহত্তর শোভাযাত্রা হবে”খেলার প্রধান উদ্যোক্তা রাজ বিশ্বাস বলেন, মুঠোফোনের যুগে শহরে ও মফস্বল অঞ্চল গুলিতে মাঠেনেমে খেলাধুলা প্রায় হারিয়ে যেতে চলেছে। ইট কাঠ কংক্রিট এর আড়ালে ম্রিয়মান হয়ে পড়ছে শহরের অধিকাংশ খেলার মাঠ। তাই ক্রীড়াপ্রেমীদের ছন্দে ফেরাতে এই খেলার আয়োজন ।উত্তর ২৪ পরগনার জগদ্দলের সুন্দিয়া ইয়ংস্টারের পরিচালনায় অনুষ্ঠিত হল অষ্টম বর্ষ দিবারাত্রি ব্যাপী সম্প্রীতি কাপ নকআউট ক্রিকেট টুর্নামেন্ট।

সুন্দিয়া ইয়ংস্টারের পরিচালনায় নকআউট ক্রিকেট টুর্নামেন্ট

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: