25 C
Kolkata
Sunday, December 4, 2022
বাড়িরাজনীতিবিজেপির গ্রুপ ছাড়লেন খড়গপুর বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়

বিজেপির গ্রুপ ছাড়লেন খড়গপুর বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়

কিছু দিন যাবৎ বিজেপি এর মধ্যে গোষ্ঠীদ্বন্ধ লেগেই আছে । এবং এই দ্বন্ধ সবার সামনে চলে আসছে সহজেই । ৪ তারিখ মতুয়া সাংসদ শান্তনু ঠাকুর দলের হোয়াটস্যাপ গ্রুপ থেকে লিভ মারেন । তাঁর আগে ৫ মতুয়া বিধায়ক গ্রুপ লিভ করেন । ধীরে ধীরে এই তালিকা দীর্ঘ হতে থাকছে । খড়গপুর সদরের বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়ও এই তালিকায় আছেন । হিরণের হোয়াটস্যাপ গ্রুপ ছাড়ার বক্তব্যে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন , ‘যিনি গ্রুপ ছেড়েছেন। তিনি বলতে পারবেন। আমার সঙ্গে কোনও কথা বলেননি ।’ এবার হিরণকে নিয়ে মুখ খুললেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ ।

দিলীপ ঘোষ বলেন , ‘কিছু হলেই এখন গ্রুপ ছেড়ে চলে যাবেন কেউ কেউ ! তাতে কার কী করার রয়েছে ! তাছাড়া যিনি গ্রুপ ছেড়ে গিয়েছেন তাঁকে তো ডেকে ডেকে পাওয়া যায় না । দলের কোনও মিটিং মিছিলে অংশ নেন না তিনি। আগেও অনেকবার তাঁকে দলের কাজে ডাকা হয়েছে। কিন্তু তাঁকে পাওয়া যায়নি। ’বিধানসভা নির্বাচনে খড়গপুর সদর থেকে জয়ী হন হিরণ চট্টোপাধ্যায় । জয়ী হবার পর থেকেই নানা সমস্যার সম্মুখীন হতে হয়েছে তাকে ।বিজেপি নেতা দিলীপ ঘোষ সেই এলাকায় সাংসদ । বলা হচ্ছে দিলীপ ঘোষের তাঁর অনুগামীরা হিরণকে কোনঠাসা করে দেয় এবং তার কাজ করতে দেয় না । দলেরই অন্যান্য গোষ্ঠী থেকে চাপ দেওয়া হচ্ছিল বলে তিনি বলেন ।তার নামে ভুলভাল পোস্টার লাগানো হয় বলেও অভিযোগ । সমস্তকিছু নিয়েই ক্ষোভ সৃষ্টি হয় তার মনে ।

সূত্রের দ্বারা খবর দিল্লিতে গিয়ে উপর মহলের নেতাদের এই ব্যাপারে বারবার তিনি জানিয়েছেন , তবে তাতেও কোনও লাভ হয়নি। ফলে শেষমেষ বাধ্য হয়েই বাংলা বিজেপির গ্রুপ ছাড়লেন তিনি । এখনো এই বিষয় সম্পর্কে নিজে কিছু জানাননি তিনি ।

বিজেপির গ্রুপ ছাড়লেন খড়গপুর বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: