25 C
Kolkata
Sunday, September 25, 2022
বাড়িদেশ বিদেশকেন কপিল শর্মা সোশ্যাল মিডিয়াতে ট্রোলের শিকার?

কেন কপিল শর্মা সোশ্যাল মিডিয়াতে ট্রোলের শিকার?

কেন কপিল শর্মা সোশ্যাল মিডিয়াতে ট্রোলের শিকার ?The kashmir Files’ সিনেমাটি নিয়ে মানুষের প্রত্যাশা ছিল আকাশছোঁয়া। Historical (ঐতিহাসিক )সিনেমা ‘The Kashmir Files’ মুক্তি পেয়েছে মার্চের 11 তারিখ। সিনেমাটি রিলিজ করার আগে থেকেই দর্শকদের মধ্যে প্রবল উত্তেজনার সৃষ্টি হয়েছিল।সিনেমাটি রিলিজের পর থেকেই দর্শকদের মধ্যে পজিটিভ রেসপন্স দেখা যাচ্ছে। আর সেই প্রত্যাশা পূরণ করতে অনেকটাই সফল ডিরেক্টর ভিভেক অগ্নিহোত্রী(Vivek Agnihotri)। এর মধ্যেই The Kashmir Files প্রোডাকশন টিমের জন্যে এলো সুখবর। হরিয়ানা সরকার হরিয়ানা রাজ্যে ‘The Kashmir Files’ সিনেমাটিকে করমুক্ত ঘোষণা করেন।সিনেমাটি রিলিজের দিনেই হরিয়ানা সরকার একটি বিবৃতি প্রকাশ করে। বিবৃতিতে জানানো হয় যে,।

‘The Kashmir Files’ সিনেমাটি গোটা রাজ্যে কর মুক্ত করা হল’।। আগামী 6মাস পর্যন্ত এই সিনেমাটি কর মুক্ত থাকবে গোটা রাজ্যে ‘Haryana Excise and Taxation ‘ডিপার্টমেন্ট অফিসিয়ালি ঘোষণা করেছে। সিনেমাটিতে অভিনয় করেছেন অনপম ক্ষের ( Anupam Kher ), দর্শন কুমার (Darshan Kumar) , মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty), পল্লবী যোশী( Pallavi Joshi) এর মতো ফিল্ম জগতের তারকারা।’The Kashmir Files ‘একটি ড্রামা-ফিল্ম । কাশ্মীরের পন্ডিতদের নিয়ে তৈরী সিনেমাটি। কাশ্মীরের অজানা ট্র্যাজেডি, হিংসা-প্রতিহিংসা, দাঙ্গা, পাকিস্তানের (Pakistan)পাঠানো দুষ্কৃতি ইত্যাদি কাশ্মীরের বুকে ঘটে যাওয়া রোজকার ঘটনার বেশকিছু দিক এই সিনেমাতে তুলে ধরা হয়েছে।

সিনেমাটি Anupam Kher(পুস্কার নাথ পন্ডিত)এর গল্পকে ঘিরে তৈরী হয়েছে, যার ছেলেকে নৃশংস ভাবে হত্যা করা হয়। এই ঘটনার 30 বছর পর পুস্কার নাথ পন্ডিতের নাতি কৃষ্ণা (Darshan Kumaar) শ্রীনগরে (Srinagar)তাদের বাড়িতে ফিরে আসে। এরপর কী হবে জানতে হলে পুরো সিনেমাটি দেখে নিতে হবে। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় বেশিরভাগ পজিটিভ রিভিউ এবং সিনেমাটি দেখার অনুরোধে পোস্টে ভরে গেছে। এবং ডিরেক্টর Vivek Agnihotri কে প্রসংশায় ভরিয়ে দিয়েছেন সমালোচকরা। অন্যদিকে গত 4 মার্চ অনেকে কপিল শর্মা শোতে ‘The Kashmir Files’টিমকে আসতে বলে, কপিল শর্মা কে ট্যাগ করে টুইট করতে থাকে। সেখানে সিনেমার ডিরেক্টর ভিভেক (Vivek) বলেন তাদের কোনো বড় তারকা নেই তাই তাদের এই শ্যোতে ডাকতে অস্বীকার করা হয়েছে।

কপিল শর্মা সোশ্যাল মিডিয়াতে ট্রোলের শিকার হন

এরপরেই কপিল শর্মা সোশ্যাল মিডিয়াতে ট্রোলের শিকার হন। এবং বিভিন্ন মহলে তাকে নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন । অনেকেই তার শ্যো বয়কটের দাবি তোলেন। এই বিষয়টি কপিল ( Kapil Sharma)নিজে অস্বীকার করেন এবং সবাইকে পরামর্শ দিয়েছেন, ‘আজকাল কার সোশ্যাল মিডিয়ার যুগে কোনোদিন এক তরফা গল্প বিশ্বাস করবেন না। ইতিমধ্যে দর্শকদের মনে জায়গা করে নিয়েছে সিনেমাটি ।সিনেমাটি হলে গিয়ে দেখার পরামর্শ দিচ্ছেন অনেকেই।।

কেন কপিল শর্মা সোশ্যাল মিডিয়াতে ট্রোলের শিকার

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: