25 C
Kolkata
Monday, November 28, 2022
বাড়িবিনোদনকালীঘাট থেকে বেলুড় মঠ, সিঙ্গারা-কচুরি কলকাতার প্রেমে মাতলেন অনুষ্কা

কালীঘাট থেকে বেলুড় মঠ, সিঙ্গারা-কচুরি কলকাতার প্রেমে মাতলেন অনুষ্কা

ভারতীয় মহিলা দলের প্রাক্তন ক্রিকেটার ঝুলন গোস্বামীর জীবনীচিত্র ‘চাকদহ এক্সপ্রেস’ ছবির শুটিংয়ের জন্য শহরে এসেছেন বিরাট পত্নী তথা বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma)। কলকাতায় এসেছেন কিন্তু শহর ঘুরে দেখবেন না তাও কি হয়। শ্যুটিংয়ের ব্যস্ততার মাঝে সময় বের করে বেলুড় মঠ গিয়েছিলেন অনুষ্কা। এদিন তাকে হলুদ রঙের সালোয়ার কামিজে গঙ্গাপাড়ে সূর্য নমস্কার করতে দেখা গিয়েছে। অভিনেত্রী কলকাতায় এলে লোভনীয় বাঙালি খাবার থেকে নিজেকে দূরে সরিয়ে রাখতে পারেন না। সব কিছু ভুলে গিয়ে বাঙালি খাবার চেটেপুটে উপভোগ করেন তিনি।

আরও এক বার নিজের পরিচিতি দিলেন খোদ অভিনেত্রী। অনুষ্কা ভামিকাকে সঙ্গে নিয়ে কলকাতার ঐতিহাসিক মন্দির কালীঘাটে পুজো দিতে গিয়েছিলেন। এদিন অভিনেত্রীকে সাদা নীল সালোয়ার কামিজে দেখা গিয়েছিল। একইসঙ্গে তিনি জমিয়ে খাওয়া দাওয়াও করেছেন। তার খাদ্য তালিকায় ছিল রয়েছে কলকাতার জনপ্রিয় বলবন্ত সিং-য়ের দোকানের চা আর সিঙ্গারা, পুঁটিরামের কচুরি, গিরীশ দে’র মালাই রোল, প্যারামাউন্টের সরবত, মিঠাইয়ের বেক্‌ড রসগোল্লা, বলবন্তআলিয়ার ফিরনি। গিরিশদের বিখ্যাত মালাই রোলের অতুলনীয় স্বাদে মুগ্ধ অনুষ্কা।

অনুষ্কার খাদ্য তালিকা দেখেই বোঝা যাচ্ছে, এই কয়েকদিন তিনি নিজের ডায়েটের বেশ রদবদল করেছেন। ছবির শুটিংয়ের মাঝেই কলকাতার সকল স্বনামধন্য দোকানের সুস্বাদু খাবারের স্বাদ তিনি উপভোগ করেছেন। সেই ছবি তিনি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করেছেন। সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। অভিনেত্রীর পোস্ট দেখে অর্জুন কাপুর লিখেছেন, ‘কোনটা আগে খাবো!’ রাজকুমার রাও কমেন্ট করেছেন, ‘কলকাতা মিষ্টি আর সিঙ্গারা, সর্বকালের সেরা কম্বিনেশন।’ বিরাট কোহলি তার ছবিতে লাভ ইমোজিতে ভরিয়ে দিয়েছেন।

কালীঘাট থেকে বেলুড় মঠ, সিঙ্গারা-কচুরি কলকাতার প্রেমে মাতলেন অনুষ্কা

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: