25 C
Kolkata
Sunday, December 4, 2022
বাড়িবিনোদন২৯ শে এপ্রিল জিৎের নতুন ছবি মুক্তি পেতে চলেছে

২৯ শে এপ্রিল জিৎের নতুন ছবি মুক্তি পেতে চলেছে

ইদের দিন (২৯ শে এপ্রিল ) বড় পর্দায় আসতে চলেছে এমএন রাজ পরিচালিত, জিৎ (Jeet) অভিনীত ‘রাবণ’ (Raavan)। গতকালই মুক্তি পেয়েছে এই ছবির প্রথম গান ‘কেউ জানে না’। জিৎ ৩০ নভেম্বর নিজের জন্মদিনে ছবির টিজার প্রকাশ্যে এনেছিলেন। অনেকেই বলছেন, এটি দক্ষিণী ছবির পুনর্নির্মাণ। ছবি না দেখা পর্যন্ত এই বিষয়ে কোনও মন্তব্য করা যাবে না। রাবণ কখনও মরে না… বক্তব্য স্বয়ং রাবণের। জিতের নতুন ছবি ‘রাবণ’ (Raavan)-এর প্রথম ট্রেলার রবিবার মুক্তি পেয়েছে। প্রেম থেকে শুরু করে ধারালো সংলাপ, মারকাটারি অ্যাকশন, ২ মিনিট ৫৭ সেকেন্ডের সংক্ষিপ্ত ঝলকে চোখে পড়বে। এই ছবিটিতে আদর্শ বাণিজ্যিক ছবির যাবতীয় উপাদান রয়েছে। ট্রেলারের প্রথম অংশে দেখা যাচ্ছে জিৎ (Jeet) একটি কলেজের অধ্যাপক (Professor)। নাম রাম মুখার্জী। কলেজে পড়াতে গিয়ে ছাত্রীর প্রেমে পড়ে সে। ভালবাসার কথাও অবগত করে তাকে।

জিতের প্রেমিকা অর্থাৎ নায়িকার ভূমিকায় অভিনয় করেছেন নবাগতা লহমা ভট্টাচার্য (Lahama Bhattacharya)। নায়ক-নায়িকার খুনসুটি, প্রেমের গান দেখে মনে হতেই পারে এটি আদ্যোপান্ত প্রেমের ছবি। কিন্তু এরপরেই গল্পের মোড় ঘুরে যায়। রাম হয়ে ওঠেন রাবণ। লম্বা চুল, গাল ভর্তি দাড়ি, লাল টকটকে চোখ, জিৎকে যেন চেনা দায়! মারপিটের দৃশ্যে বরাবরের মতোই সাবলীল অভিনেতা। এই ছবিতে পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে তনুশ্রী চক্রবর্তীকে (Tanushree Chakraborty)। এই প্রথমবার একসঙ্গে কাজ করলেন তাঁরা। এ ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন শতাফ ফিগার (Shataf Figar), বিশ্বনাথ বসু (Biswanath Basu) এবং খরাজ মুখোপাধ্যায়ের (Kharaj Mukherjee) মতো দাপটে অভিনেতারা। মাত্র ছ’ঘন্টায় বাবধান তিন লক্ষের বেশি মানুষ এই ট্রেলার দেখেছেন। জিতের অবতারে মুগ্ধ তাঁর অনুরাগীরা।

‘কেউ জানে না’ অরিজিৎ সিংহের (Arijit Singh) কণ্ঠে মুক্তি পেয়েছে

অনেক দর্শকের মতে, এত উন্নত মানের অ্যাকশন দৃশ্য টলিউডের ছবিতে বিরল। যেখানে ট্রেলারে মাত্র ছ’ঘন্টায় তিন লক্ষের বেশি মানুষ দেখেছেন সেখানে বক্স অফিসে যে এই ছবির ভাঁড়ার উপচে পড়বেই, তা নিয়ে কোনও সন্দেহ নেই। এই ছবির প্রথম গান ‘কেউ জানে না’ অরিজিৎ সিংহের (Arijit Singh) কণ্ঠে মুক্তি পেয়েছে। নবাগতা লহমার সঙ্গে জিতের রসায়ন নিয়েও চর্চা কম নয়। জিৎকে শেষ অভিনীত ছবি ‘বাজি’তে (Baazi) দেখা গিয়েছিল। সেই ছবি গত বছরের দুর্গাপুজোয় মুক্তি পেয়েছিল। অভিনেতার বিপরীতে ছিলেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। ‘রাবণ’ ছবিটি পরিচালনা করেছেন এমএন রাজ। প্রযোজনার দায়িত্বে জিৎ ফিল্ম ওয়ার্কস (Jeet Filmworks)। আপাতত অনুরাগীরা তাঁকে ‘রাবণ’ রূপে দেখার অপেক্ষায়।

২৯ শে এপ্রিল জিৎের নতুন ছবি মুক্তি পেতে চলেছে

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: