25 C
Kolkata
Thursday, December 1, 2022
বাড়িবিনোদন৭ বছর পর প্রযোজক হিসাবে ছোটপর্দায় ফিরছেন যিশু সেনগুপ্ত

৭ বছর পর প্রযোজক হিসাবে ছোটপর্দায় ফিরছেন যিশু সেনগুপ্ত

যিশু সেনগুপ্ত (Jisshu Sengupta) বিনদন জগতের একটি অতি পরিচিত একটি মুখ। তিনি শুধুমাত্র কলকাতা কিংবা বাংলা বিনোদন জগতে আটকে থাকেননি। সারা দেশ জুড়েই তিনি কাজ করে চলেছেন। বহু বছর আগে ধর্ম-নির্ভর ধারাবাহিক ‘শ্রী চৈতন্য’-এর মাধ্যমে সকলের মন জয় করেছিলেন তিনি। এক সময় ‘ভালবাসা ভালবাসা’, ‘অপরাজিত’ একের পর এক হিট ধারাবাহিকের প্রযোজনা করেছেন সেনগুপ্ত ও নীলাঞ্জনার প্রযোজনা সংস্থা ‘ব্লু ওয়াটার প্রোডাকশন।’ কিন্তু কিছু কারণের জন্য সেই প্রযোজনা সংস্থা আচমকাই বন্ধ হয়ে যায়। অভিনয়ের পাশাপাশি তিনি প্রযোজনাও করেছেন।

বহু বছর পর অভিনেতা ফের প্রযোজনার কাজ শুরু করেছেন। ফের বাংলা সিরিয়ালে প্রত্যাবর্তন করলেন অভিনেতা যিশু সেনগুপ্ত। যিশু সেনগুপ্তের নতুন প্রযোজনা সংস্থার নাম ‘যিশু উজ্জ্বল সেনগুপ্ত প্রোডাকশন’। আজ সকালেই প্রকাশ্যে এল যিশু-নীলাঞ্জনা প্রযোজিত নতুন ধারাবাহিকের প্রথম ঝলক। এই নতুন সিরিয়ালের নাম ‘হরগৌরী পাইস হোটেল’। এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেতা রাহুল মজুমদার (Rahul Majumder)। আর এই ধারাবাহিকে রাহুলের বিপরীতে অভিনয় করছেন নতুন নায়িকা শুভস্মিতা মুখোপাধ্যায়।

এই প্রসঙ্গে রাহুল বলেন, “খুব মন ভাল করা গল্প। এটাই প্রথম কারণ রাজি হওয়ার। তবে অনেকেই বলছিলেন, ‘তোমায় আমায় মিলে ২’। তা মোটেই নয়। আর যিশুদা-নীলাঞ্জনাদি অসম্ভব ভাল। রোজ সকালে শ্যুটিংয়ে যেতে ইচ্ছে করবে। প্রযোজক হিসেবে তো দু’জনেই অসাধারণ।” উল্লেখ্য, এই নিয়ে রাহুলের চতুর্থ কাজ। ‘দেবী চৌধুরাণী’, ‘ভাগ্যলক্ষ্মী’, ‘খুকুমণি হোম ডেলিভারির’ পর ‘হর গৌরী স্পাইস হোটেল’ ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিনি। জানা গিয়েছে, ইতিমধ্যে এই ধারাবাহিকের দুটি পর্বের শ্যুটিং হয়ে গিয়েছে। সব ঠিক থাকলে পুজোর আগেই সম্প্রচারিত হবে নতুন ধারাবাহিক ‘হর গৌরী স্পাইস হোটেল’।

৭ বছর পর প্রযোজক হিসাবে ছোটপর্দায় ফিরছেন যিশু সেনগুপ্ত

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: