25 C
Kolkata
Thursday, December 1, 2022
বাড়িরাজনীতি"মাস ছয়েকের মধ্যে এটা হবে" কি হবে, কীসের ইঙ্গিত করলেন দিলীপ ঘোষ?

“মাস ছয়েকের মধ্যে এটা হবে” কি হবে, কীসের ইঙ্গিত করলেন দিলীপ ঘোষ?

ফের বিতর্কিত মন্তব্য করলেন বিজেপির (BJP) সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। শনিবার সকালে হুগলির (Hooghly) আরামবাগে চায়ে পে চর্চায় যোগ দেন দিলীপ ঘোষ। সেখানেই তিনি মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্যকে একহাত দিলেন। আজ সকালে তিনি বলেন, সাধারণ মানুষ বুঝে গেছে ভোট দিয়ে কাদের জিতিয়েছেন। তাই আগামী পঞ্চায়েত ভোটে মানুষ বুঝিয়ে দেবেন। এদিন দিলীপ বাবু বলেন, ”গণতন্ত্র আছে কেন্দ্রের জন্য তাই করে খাচ্ছে। না হলে যে কোনও দিন সরকার ভেঙে দিত। তখন তো ভিখারি হয়ে যাবে। রাস্তার কুকুরও জিজ্ঞেস করবে না কেমন আছ? সাধারণ মানুষের সঙ্গে যে ব্যবহার করেছে, টাকা পয়সা নিয়ে জামাকাপড় খুলে নেবে লোকে।

আর বেশিদিন না, মাস ছয়েকের মধ্যে এটা হবে।” শুক্রবারের নিজের বিতর্কিত মন্তব্যের পুনরাবৃত্তি করে দিলীপবাবু বলেন, “ওনার বাপের জমিদারি নাকি! দিলীপ ঘোষ বলেছে, বুকে পা দিয়ে হাঁটবে। আটকে দেখুক একবার।” উল্লেখ্য, রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য শুক্রবার খানাকুলে বলেন, “পশ্চিমবঙ্গে গণতন্ত্র আছে বলেই ওনারা এখানে যখন-তখন যেখানে-সেখানে যাওয়া, আসা করতে পারছেন, যা খুশি বলতে পারছেন। কিন্তু আমরা যখন অন্য রাজ্যে যাই সেখানে আমরা বাধা বা আটক হই। বাংলাতে মমতা বন্দ্যোপাধ্যায় মুখ্যমন্ত্রী আছেন, থাকবেনও। এরপরে দিল্লি যাবেন। দিলীপবাবুরা আগে দিল্লি সামলাক।”

মন্ত্রীর এই কথার উত্তরে দিলীপ ঘোষ পাল্টা বলেন, “গণতন্ত্র ওদের দয়ায় নাকি! গণতন্ত্র আছে কেন্দ্রের জন্য। তাই করে খাচ্ছে সরকার। না হলে যে কোনও দিন ভেঙে দিত সরকার। সরকার আর বেশিদিন নয়, মাস ছয়েকের মধ্যে পড়ে যাবে।” শনিবার পঞ্চায়েত ভোটের প্রসঙ্গে তিনি বলেন, ‘আসল খেলা এবার পঞ্চায়েতে হবে। তৃণমূল কি খেলা করে, আমরা কি করি খেলি দেখা যাক। আর এক তরফা হবে না। গতবার পুলিশ দিয়ে গুন্ডা দিয়ে করেছে। এবার মানুষও সজাগ আছে।তারা দেখেছে কাকে ভোট দিয়ে জিতিয়েছে। নতুন সরকার হওয়ার দেড় বছরের মধ্যে আসল চেহারা বেরিয়ে গেছে। নারী শিশুদের সুরক্ষা নেই, মানুষের জীবনে সুরক্ষা নেই, সম্প্রদায়িক সম্প্রীতি শেষ। টাকার পাহাড় নেতাদের বাড়িতে বাড়িতে। এগুলো দেখেই ভোট দেবে মানুষ’।

“মাস ছয়েকের মধ্যে এটা হবে” কি হবে, কীসের ইঙ্গিত করলেন দিলীপ ঘোষ?

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: