25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িদেশ বিদেশট্রেনের জানলা ভেঙে লোহার রড গলায় ঢুকে মৃত্যু যাত্রীর!

ট্রেনের জানলা ভেঙে লোহার রড গলায় ঢুকে মৃত্যু যাত্রীর!

আপনি কখনও ভেবেছেন ট্রেনে জানলার ধারে বসে আপনার মৃত্যু ঘটতে পারে? নিশ্চয়ই ভাবেননি। দিল্লি থেকে কানপুরগামী নীলাচল এক্সপ্রেসে (Nilachal Express) এক ট্রেন যাত্রী জানলার ধারের আসনটিতে বসেছিলেন। জানলার কাচের পাল্লা বন্ধ অবস্থায় ছিল। কিন্তু সেই কাচ ভেঙে জানলা ভেঙে লোহার রড পাশে বসে থাকা যাত্রীর শরীরে ঢুকে যায়। মুহূর্তের মধ্যে ওই ব্যক্তির গলা এফোঁড়-ওফোঁড় হয়ে যায়। সঙ্গে সঙ্গে ওই ব্যক্তির মৃত্যু ঘটে। এই এক হাড়হিম করা ঘটনা উত্তরপ্রদেশের (Uttar Pradesh) প্রয়াগরাজ ডিভিশনের দানওয়ার এবং সোমনা স্টেশনের মাঝামাঝি জায়গায় ঘটেছে।

শুক্রবার সকাল ৮টা ৪৫ মিনিট নাগাদ এই দুর্ঘটনাটি ঘটেছে। আলিগড় স্টেশনে ট্রেনটি দাঁড়ালে, ওই যাত্রীর নিথর দেহ ট্রেন থেকে নামানো হয়। জিআরপির হাতে তার দেহ তুলে দেওয়া হয়। শুক্রবার এই ঘটনা সম্পর্কিত একটি বিবৃতি ভারতীয় রেলের তরফে প্রকাশ করা হয়। ওই বিবৃতিতে বলা হয়েছে, ‘‘ওই যাত্রীর নাম হরিকেশকুমার দুবে। রেল লাইনে কাজের জন্য রাখা একটি লোহার রড দুর্ঘটনাবশত জানলা ভেঙে তাঁর গলায় ঢুকে যায়। এরপর আলিগড় জংশনে গিয়ে ট্রেনটি থামলে তাঁর দেহ উদ্ধার করে জিআরপি-র হাতে তুলে দেওয়া হয়।

ঘটনাটির তদন্ত শুরু হয়েছে।’’ প্রসঙ্গত, ঘটনাস্থলের যে ছবি প্রকাশ্যে এসেছে ওই ছবিতে দেখা যাচ্ছে, এই ঘটনার জেরে ট্রেন যাত্রীদের মধ্যে তীব্র আতঙ্ক ছড়িয়ে পড়েছে। হরিকেশকুমার দুবে নামক ওই ব্যক্তির আসন নাম্বার ছিল ১৪। সেখানেই তিনি চোখ বোজা অবস্থায় বসে রয়েছেন। জানলা ভেঙে ঢোকা লোহার রড ওই ব্যক্তির গলায় গেঁথে রয়েছে। পাশের ফাঁকা আসনটি ওই সময় রক্তে ভেসে যাচ্ছে। তার পায়ের কাছে ছড়িয়ে-ছিটিয়ে জানলার ভাঙা কাচের টুকরোটি পড়ে রয়েছে। ইতিমধ্যে এই ঘটনার জেরে তদন্ত শুরু হয়েছে।

ট্রেনের জানলা ভেঙে লোহার রড গলায় ঢুকে মৃত্যু যাত্রীর!

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: