25 C
Kolkata
Sunday, September 25, 2022
বাড়িখেলাক্রিকেটমার্চেই শুরু আইপিএলের খেলা , জানিয়েদিল টুর্নামেন্টের চেয়ারম্যান

মার্চেই শুরু আইপিএলের খেলা , জানিয়েদিল টুর্নামেন্টের চেয়ারম্যান

কোরনা আবহে বন্ধ ছিল আইপিএল খেলা। তবে বর্তমানে কোরণার গ্রাফ অনেকটাই নিম্নমুখী ফলে আগামী ২৬ মার্চ থেকে শুরু হতে চলেছে আইপিএলের ১৫তম সংস্করণ। এই টুর্নামেন্টের সম্প্রচারকারী সংস্থা স্টার স্পোর্টসের ( star sports) তরফে BCCI এর কাছে মার্চ মাস থেকেই আইপিএল শুরুর বিষয়ে বলা হয় । এবং শেষপর্যন্ত সেই অনুরোধকেই সিলমোহর দিল BCCI। BCCI এর সহ সভাপতি টুর্নামেন্ট শুরু করার ব্যাপারে বলেন ,“আইপিএল ২০২২ শুরু হবে ২৬ মার্চ। এবারের আইপিএল হবে মহারাষ্ট্রে। আমরা নিশ্চিত, স্টেডিয়ামগুলিতে কিছু শতাংশ দর্শকের অনুমতি দেওয়া হতে পারে। আমরা সরকারি নির্দেশিকা মেনে চলব।”

সূত্রের দ্বারা খবর, আইপিএল ম্যাচে মাঠে ২৫ থেকে ৫০ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হতে পারে ।জানা যাচ্ছে ,আইপিএল ২০২২ এর সমস্ত ম্যাচ মহারাষ্ট্রে খেলা হবে। মোট ৫৫টি আইপিএল ম্যাচ হবে মুম্বইতে। পুনেতে খেলা হবে। ১৫ টি ম্যাচ। লিগের সব ম্যাচ মোট চারটি স্টেডিয়ামে হবার সিদ্ধান্ত নেওয়া হয়। ওয়াংখেড়েতে ২০টি ম্যাচ, ব্র্যাবোর্ন স্টেডিয়ামে ১৫ টি, ডি ওয়াই পাটিল স্টেডিয়ামে ২০টি ম্যাচ ও পুনের উপকণ্ঠে মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন মাঠে ১৫টি ম্যাচ হবে।

BCCI সিদ্ধান্ত নেয়, আইপিএল প্লে অফের ভেন্যু নির্ধারণের সিদ্ধান্ত নেওয়ার আগে আরও কিছুদিন অপেক্ষা করা হবে । প্লে-অফ ও ফাইনালের ভেন্যু আগামী এরমধ্যেই ঠিক করা হবে। আইপিএল গভর্নিং কাউন্সিল ম্যাচের সময়সূচি চূড়ান্ত করতে কিছুদিন সময় নেবে ।জানা যাচ্ছে,আইপিএল ২০২২ চলাকালীন মহিলা আইপিএল আরও এক বছর চলবে ৷ এবং আইপিএল গভর্নিং কাউন্সিল আগামী বছরের মধ্যে মহিলাদের আইপিএল শুরু করার কথা জানিয়েছেন ।

মার্চেই শুরু আইপিএলের খেলা , জানিয়েদিল টুর্নামেন্টের চেয়ারম্যান

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: