25 C
Kolkata
Thursday, December 1, 2022
বাড়িলাইফস্টাইল৪০ হাজার টাকা ছাড়ে বিক্রি হচ্ছে আইফোন ১২, এই সুযোগ হাতছাড়া করবেন...

৪০ হাজার টাকা ছাড়ে বিক্রি হচ্ছে আইফোন ১২, এই সুযোগ হাতছাড়া করবেন না

অনেক মানুষই অ্যাপেলের (Apple) আইফোন (iPhone) পছন্দ করেন। কিন্তু দামের জন্য কিনে উঠতে পারেননা। কিন্তু অনলাইন শপিং অ্যাপগুলির মাধ্যমে কিছু কিছু সময় খুব কম দামে কেনা সম্ভব হয়ে ওঠে। বর্তমানে ই-কমার্স সাইট আমাজনে (Amazon) অ্যাপল আইফোন ১২ (iPhone 12) মডেলের বেস ভ্যারিয়েন্টের উপর এক বিপুল পরিমান ছাড় আরোপ করা হয়েছে।

ডিসকাউন্ট ও এক্সচেঞ্জ অফার মিলিয়ে মোট ৪০,৩০০ টাকা পর্যন্ত ছাড়ে আপনি আইফোন ১২ মডেলটি কিনতে পারবেন। ফোনটির আসল দাম ৬৫,৯০০ টাকা। আর আপনি ৩৫,৬০০ টাকায় ফোনটি পেয়ে যাচ্ছেন। চলুন জেনেনি ১২তম প্রজন্মের আইফোন সিরিজের এই স্ট্যান্ডার্ড মডেলটি আমাজনে কি কি অফরের সাথে পাওয়া যাচ্ছে। অ্যাপলের এই মডেলটি ৬৪ জিবি স্টোরেজ যুক্ত বেস ভ্যারিয়েন্টের আসল দাম ৬৫,৯০০ টাকা।

কিন্তু আপনি যদি অ্যামাজন থেকে এটিকে কিনেন তাহলে আপনি ফ্লাট ২৬% ডিসকাউন্টে ২৭,০০০ টাকায় পেয়ে যাবেন। সেক্ষেত্রে ফোনটির দাম হবে ৪৮,৯০০ টাকা। উল্লেখ্য, এই মডেলটির সাথে একটি বিশেষ অফার প্রযোজ্য। মডেলটি কেনার সময় পুরোনো মোবাইল আপগ্রেড করলে এই আইফোনটি ১৩,৩০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার পাওয়া যাবে। আপনি যদি এই পুরো এক্সচেঞ্জ ভ্যালু প্রাপ্ত করতে পারেন তাহলে আইফোন ১২ মডেলটি মাত্র ৩৫,৬০০ টাকায় কিনে নিতে পারবেন।

৪০ হাজার টাকা ছাড়ে বিক্রি হচ্ছে আইফোন ১২, এই সুযোগ হাতছাড়া করবেন না

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: