25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িখেলাক্রিকেটভয়াবহ দুর্ঘটনার কবলে ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থ

ভয়াবহ দুর্ঘটনার কবলে ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থ

ভয়াবহ দুর্ঘটনার (Accident) শিকার ভারতীয় ক্রিকেট দলের উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্থ (Rishabh Pant)। শুক্রবার ভোর ৫.৩০ মিনিট নাগাদ এই দুর্ঘটনার স্বীকার হন তিনি। শুক্রবার সকালে ঢাকা থেকে দিল্লি ফেরার সময় এই দুর্ঘটনা ঘটে। নারসন সীমানা এলাকার রুরকির হামাদপুর ঝলের কাছে রুরকির কাছে ভারতীয় ক্রিকেট দলের (Indian cricket team) এই উইকেটকিপার ব্যাটসম্যানের দুর্ঘটনাটি ঘটেছে। জানা গিয়েছে, নিজেই গাড়ি চালাচ্ছিলেন পন্থ। গাড়ি চালানোর সময় তিনি ঘুমিয়ে পড়েছিলেন। আর তারপরই গাড়িটি ডিভাইডারে ধাক্কা মারে। যার জেরে ভয়াবহ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর ক্রিকেটারের (Cricketer) গাড়িটিতে আগুনও লেগে যায়।

উত্তরাখণ্ড পুলিশ সূত্রে খবর, ডিভাইডারে ধাক্কা মারার পর ঋষভ বুঝতে পেরেছিলেন বড় দুর্ঘটনা ঘটে গিয়েছে। তাই নিজেকে বাঁচানোর জন্য পন্থ গাড়ির উইন্ডস্ক্রিন ভেঙে নিজে বেরিয়ে আসেন। এই দুর্ঘটনার পর গাড়িটিতে আগুন লেগে গিয়েছিল। গাড়িটিতে দাউ দাউ করে জ্বলে যায়। ঋষভের গাড়িটি ভস্মীভূত হয়ে যায়। ঠিক সময় মতো তিনি গাড়ি থেকে বেরতে না পারলে আরও বড় একটি দুর্ঘটনা ঘটে যেত। জানা গিয়েছে, ক্রিকেটারের মাথায় এবং পিঠে আঘাত লেগেছে। একইসঙ্গে তাঁর পিঠে আগুনে জ্বলে গিয়েছে। এই দুর্ঘটনার পর এক মুহূর্ত সময় নষ্ট না খেলোয়াড়কে রুরকি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারপর সেখান থেকে তাকে দেরাদুনের হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

এই ঘটনার জেরে উত্তরাখণ্ড পুলিশের ডিজিপি অশোক কুমার বলেন, “ভোর ৫.৩০ মিনিটে ঋষভ পন্থের গাড়ি দুর্ঘটনাটি ঘটে। রুরকির মহম্মদপুর জটের কাছে ঘটে সেই দুর্ঘটনাটি। পন্থ পুলিশকে বলেন যে, গাড়ি চালানোর সময় তিনি ঘুমিয়ে পড়েছিলেন। সেই কারণেই ডিভাইডারে ধাক্কা মারে গাড়িটি। প্রথমে রুরকির একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। পরে সেখান থেকে দেহরাদুনে নিয়ে যাওয়া হয়েছে তাঁকে।” বাংলাদেশ সফরে ভারতীয় দলে ছিলেন ঋষভ পন্থ। ঋষভ পন্থ থেকে দেশে ফিরেই আজ সকালে নিজের বাড়িতে যাচ্ছিলেন তিনি। আর তখনই এই দুর্ঘটনা ঘটে। হাসপাতাল সূত্রে খবর, বর্তমানে তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল।

ভয়াবহ দুর্ঘটনার কবলে ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থ

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: