25 C
Kolkata
Sunday, September 25, 2022
বাড়িদেশ বিদেশভারত-অস্ট্রেলিয়া ম্যাচের টিকিট বিক্রি নিয়ে চরম বিশৃঙ্খলা, লাঠিচার্জ করল পুলিশ

ভারত-অস্ট্রেলিয়া ম্যাচের টিকিট বিক্রি নিয়ে চরম বিশৃঙ্খলা, লাঠিচার্জ করল পুলিশ

হায়দরাবাদে (Hyderabad) ভারত-অস্ট্রেলিয়া (India Vs Australia) টি-টোয়েন্টি বিশ্বকাপের (T20 World Cup) ম্যাচের আগে ঘটে গেল বিশৃঙ্খলা। তৃতীয় ম্যাচের টিকিটের লাইনে অপ্রত্যাশিত ভাবে চরম বিশৃঙ্খলা সৃষ্টি হল। বিশৃঙ্খলার জেরে পরিস্থিতি সামলাতে লাঠিচার্জ করতে হল পুলিশকে। সূত্রের খবর, এই ঘটনার জেরে পদপিষ্ট হয়ে অন্তত ১০ জন দর্শক আহত হয়েছেন। এছাড়াও এক মহিলার মৃত্যু ঘটেছে। এই ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই বিভিন্ন মহল থেকে নিন্দা করা হয়েছে।

এই ঘটনার জেরে অনেকে প্রশাসনকে দায়ী করেছেন। জানা গিয়েছে, হায়দরাবাদে আয়োজিত ভারত অস্ট্রেলিয়ার তৃতীয় ম্যাচের জেরে বৃহস্পতিবার থেকে হায়দরাবাদের জিমখানা মাঠে টিকিট বিক্রি শুরু হয়। ২২ সেপ্টেম্বর বৃহষ্পতিবার ভোর ৫-৬টা থেকে সমর্থকরা টিকিটের জন্য লাইনে দাঁড়িয়ে ছিলেন। টিকিট বিক্রি শুরু হওয়া মাত্রই হুড়োহুড়ি পড়ে যায়। লাইন থেকে বেরিয়ে গিয়ে অনেকে আগে টিকিট কাটার চেষ্টা করলে বিশৃঙ্খলার সৃষ্টি হয়। পরিস্থিতি সামাল দিতে হায়দরাবাদ পুলিশ (Hyderabad Police) লাঠিচার্জ শুরু করেন।

পুলিশকে সমর্থকদের রাস্তায় ফেলে মারতে দেখা যায়। সেই সময় মানুষের হুড়োহুড়ি আগের থেকে আরও বেড়ে যায়। অনেক সমর্থক রাস্তায় পড়ে যান। তাদের মধ্যে পদপিষ্ট হয়ে অন্তত ১০ জন আহত হয়েছেন। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিশৃঙ্খলা শুরু হওয়ার পরেই হায়দরাবাদ ক্রিকেট সংস্থা টিকিট বিক্রি বন্ধ করে দেয়। উল্লেখ্য, ভাইরাল হওয়া ভিডিয়োটি নিয়ে BCCI বা হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে কিছু জানানো হয়নি।

ভারত-অস্ট্রেলিয়া ম্যাচের টিকিট বিক্রি নিয়ে চরম বিশৃঙ্খলা, লাঠিচার্জ করল পুলিশ

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: