25 C
Kolkata
Monday, October 3, 2022
বাড়িরাজ্যCBI অভিযুক্তদের ধরতে পারলেই মাথা পিছু ৫০ হাজার টাকা পুরস্কার

CBI অভিযুক্তদের ধরতে পারলেই মাথা পিছু ৫০ হাজার টাকা পুরস্কার

ভোটের আগে এবং পরে কোনো না কোনো ঘটনা ঘটতেই থাকে । যার ফলে অনেক সময় মানুষের মৃত্যুও ঘটে এবং অনেক মায়ের কোল খালি হয়ে যায় । এবার সিবিআই তরফে ঘোষণা করা হয়েছে রাজ্যে ভোট পরবর্তী হিংসার ঘটনায় কাঁকুড়গাছির পর দত্তপুকুর ও জগদ্দলে খুনের ঘটনায় অভিযুক্তদের ধরতে পারলেই মাথা পিছু ৫০ হাজার টাকা পুরস্কার দেওয়া হবে । জানা যাচ্ছে ,দত্তপুকুর খুনে পলাতক ছয় অভিযুক্ত এবং জগদ্দলে খুনের মামলায় পলাতক তিন অভিযুক্ত মোট ৯ জন পলাতকে ধরিয়ে দিতে পারলেই মাথা পিছু ৫০ হাজার টাকা পুরস্কার দেওয়া হবে । মনে করা হচ্ছে এর ফলে খুব শীঘ্রই পলাতকদের ধরায় সুবিধা হবে ।

দত্তপুকুর খুনের ঘটনায় পলাতক ছয় অভিযুক্তদের ধরার জন্য মাথা পিছু ৫০ হাজার টাকা

সিবিআই তরফে বলা হয় , দত্তপুকুর খুনের ঘটনায় পলাতক ছয় অভিযুক্তদের ধরার জন্য মাথা পিছু ৫০ হাজার টাকা দেওয়া হবে। ৯ জনের বিরুদ্ধে হুলিয়া জারি করা হয়েছে । ৩ মে দত্তপুকুরে হাসানুর জামানকে ক্ষেতের মধ্যে হত্যা করে দেয় কিছু দুষ্কৃতীরা।পরিবারের অভিযোগ অনুযায়ী ভোটের ফল বার হওয়ার পর থেকেই বার বার হুমকি দেওয়া হচ্ছিল । নিহত হাসানুর জামান ও তাঁর কয়েকজন আত্মীয় ৩ মে ক্ষেতে কাজ করছিলেন । তখনই দুষ্কৃতীরা ঘিরে ফেলে তাদের । হাত বোমা, স্টিক, আইরন রড দিয়ে মারধর শুরু করে তাদের । স্বামীকে বাঁচাতে তাঁর স্ত্রী দুষ্কৃতীদের হাতে পায়ে ধরে যাতে তাঁর স্বামীকে ছেড়ে দেওয়া হয়।

কিন্তু তাতে কোনও লাভ হয় নি ,দুষ্কৃতীরা কোনও কথা না শুনেই মারধর শুরু করে । তারপরেই হাসানুর জামানের মৃত্যু হয় । আবার এদিকে জগদ্দলে খুনের ঘটনাতে পলাতক তিন অভিযুক্তদের ধরার জন্য ৫০ হাজার টাকা মাথা পিছু পুরস্কার ঘোষণা করা হয়েছে । ঘটনায় পলাতক তিন অভিযুক্তের নাম ও ছবি সহ সিবিআই পুরস্কার ঘোষণা করেছে । ২ মে আকাশ যাদবকে বন্দুকের বাঁট দিয়ে মেরে ও গুলি করে হত্যা করে দেয় ৩ দুষ্কৃতী । ভোটের ফল ঘোষণার পর আকাশের ভাই অভিষেক যাদব রাস্তা দিয়ে বাইক নিয়ে ফেরার সময় দুষ্কৃতীরা তার উপর হামলা করে । তখন আকাশ যাদব এসে ভাইকে বাঁচান ।দুষ্কৃতীরা পালিয়ে যায় , কিন্তু কিছু ক্ষণ পর আকাশ যাদব যখন একা রাস্তায় ছিলেন তখন আচমকা ওই দুষ্কৃতীরা ফিরে আসে আগ্নেয়অস্ত্র নিয়ে

দুটি খুনের ঘটনায় এবার পলাতক অভিযুক্তদের ধরতে মরিয়া সিবিআই

। তাঁকে চুলের মুঠি ধরে অমানবিক মারধর করে বন্দুকের বাঁট দিয়ে । তারপর তাকে গুলি করে হত্যা করে । তৎক্ষনাৎ তাঁকে গোলঘর হাসপাতালে নিয়ে গেলেও শেষ রক্ষা হয় নি । তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা । এই দুই ঘটনার অভিযুক্তদের ধরার জন্যই এমন ঘোষণা করে CBI । এর ফলে তাদের খুব শীঘ্রই ধরে ফেলা হবে বলে মনে করা হচ্ছে । হাই কোর্টে নির্দেশ অনুসারে ভোট পরবর্তী হিংসা ঘটনা তদন্তভার নেয় সিবিআই। এরপর দত্তপুকুর ও জগদ্দলের খুনের তদন্তভার হাতে নেয়। সিবিআই টিম নিগৃহীতার বাড়িতে গিয়ে পরিবারের সদস্যদের বয়ান রেকর্ড করে। সেই দুটি খুনের ঘটনায় এবার পলাতক অভিযুক্তদের ধরতে মরিয়া সিবিআই। সে কারণে পলাতক অভিযুক্তদের বিরুদ্ধে ছবি-সহ হুলিয়া জারি করে পুরস্কার ঘোষণা করা হয়েছে।

CBI অভিযুক্তদের ধরতে পারলেই মাথা পিছু ৫০ হাজার টাকা পুরস্কার

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: