25 C
Kolkata
Thursday, December 1, 2022
বাড়িরাজনীতি"শুভেন্দু রাজ্য সভাপতি হলে ওয়েলকাম করব" দিলীপের মন্তব্যে জল্পনা তুঙ্গে

“শুভেন্দু রাজ্য সভাপতি হলে ওয়েলকাম করব” দিলীপের মন্তব্যে জল্পনা তুঙ্গে

বিরোধী দলনেতার পদ থেকে শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) বঙ্গ বিজেপির (BJP) রাজ্য সভাপতি পদ পাওয়ার জল্পনা তুঙ্গে। বিজেপি সূত্রে খবর, আগামী ডিসেম্বর মাসের মধ্যে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব এই ঘোষণা করতে পারেন। এমনটা হলে শুভেন্দু অধিকারী বিরোধী দলনেতার পদ থেকে ইস্তফা দেবেন। তাঁর জায়গায় মনোজ টিগ্গা নতুন বিরোধী দলনেতা হবেন। একইসঙ্গে বর্তমানে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে (Sukant Majumder) কেন্দ্রীয় সম্পাদক বা সংসদীয় দলের কোনও পদ দেওয়া হতে পারে।

যখন শুভেন্দুর রাজ্য সভাপতি হওয়ার জল্পনা তুঙ্গে এই পরিস্থিতিতে বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষের (Dilip Ghosh) মন্তব্য সেই সম্ভাবনা আরও কয়েকগুণ বাড়িয়ে দিল। রবিবার খড়গপুরের চা চক্রে দিলীপ ঘোষ সাংবাদিকদের জানান শুভেন্দু অধিকারী বিজেপির রাজ্য সভাপতি হলে তাঁকে ‘ওয়েলকাম’ করবেন। তিনি বলেন, ‘শুভেন্দু অধিকারী যদি রাজ্য সভাপতি হন, আমরা তাঁকে ওয়েলকাম করব। পার্টি যাকে করবে, সেই আমাদের নেতা।

যিনিই এই পদে বসবেন, তাকে সঠিক কারণেই বসাবেন কেন্দ্রীয় নেতৃত্ব।’ ওখানেই দিলীপ বাবু এই মন্তব্য করেন। দিলীপ ঘোষের এই মন্তব্যের পর থেকেই শুভেন্দু অধিকারীর বিজেপির রাজ্য সভাপতি হওয়ার সম্ভবনা আরও বেড়ে গিয়েছে। উল্লেখ্য, বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা (JP Nadda) ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah) এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন। আগামী বছরই পঞ্চায়েত নির্বাচনের আগে কোমর বেঁধে ময়দানে নামার জন্য এই সিদ্ধান্ত নেওয়া হচ্ছে।

“শুভেন্দু রাজ্য সভাপতি হলে ওয়েলকাম করব” দিলীপের মন্তব্যে জল্পনা তুঙ্গে

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: