25 C
Kolkata
Thursday, December 1, 2022
বাড়িবিনোদন''নিজের হাতে ওকে বাড়ি ফিরিয়ে নিয়ে যাবো'' ঐন্দ্রিলাকে নিয়ে লিখলেন সব্যসাচী

”নিজের হাতে ওকে বাড়ি ফিরিয়ে নিয়ে যাবো” ঐন্দ্রিলাকে নিয়ে লিখলেন সব্যসাচী

এখনও ভেন্টিলেশনে রয়েছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। ব্রেন স্ট্রোকে (brain stroke) আক্রান্ত হওয়ার কারণে ভর্তি হাসপাতালে। এখনও অভিনেত্রীর সঙ্কট কাটেনি। জটিল অস্ত্রোপচারের পর হাসপাতালের নিউরো বিভাগের আইসিইউতে রয়েছেন ঐন্দ্রিলা। অভিনেত্রীর অসুস্থতার কথা প্রকাশ্যে আসতেই তাঁর অনুরাগীরা হতভম্ব হয়ে পড়েছেন। ঐন্দ্রিলার অসুস্থতার তিন দিন পর ঐন্দ্রিলার বন্ধু সব্যসাচী চৌধুরী (Sabsachi Chowdhury) তাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করলেন। শুক্রবার সকালে ফেসবুকে সবস্যাচী চৌধুরী লিখেছেন,

‘ঐন্দ্রিলার বিষয়ে অযথা নেতিবাচক খবর ছড়ানো বন্ধ করুন। কিছু নিম্নমানের তথাকথিত মিডিয়ার ভুয়ো খবরে নিজেদের বিভ্রান্তি বাড়াবেন না অথবা ওর বাড়ির লোককে বিরক্ত করবেন না। আমি এখনও অবধি কোনও সংবাদমাধ্যমের সাথে যোগাযোগ করিনি, সাক্ষাৎকার দিইনি, দেবও না। শুধু জেনে রাখুন, মেয়েটা লড়ে যাচ্ছে, সাথে লড়ছে একটা গোটা হাসপাতাল। নিজের হাতে করে নিয়ে এসেছিলাম, নিজের হাতে ওকে বাড়ি ফিরিয়ে নিয়ে যাবো। এর অন্যথা কিছু হবে না।’ উল্লেখ্য, অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা মঙ্গলবার রাতে আচমকা অসুস্থ হয়ে পড়ার কারণে তাঁকে হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়।

সেই দিন থেকেই তাঁর সঙ্গে ছায়ার মতো হাসপাতালে রয়েছেন সব্যসাচী। প্রিয় মানুষটির এই মারাত্মক শারীরিক অসুস্থতার কারণে মানসিকভাবে বিপর্যস্ত সব্যসাচী। ঐন্দ্রিলার অসুস্থতার খবর জানাজানি হতেই অসংখ্য ফোন পেয়েছেন তিনি। উল্লেখ্য, হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালেও ভেন্টিলেশনে ছিলেন তিনি। বর্তমানে তিনি কোমাচ্ছন্ন অবস্থায় আছেন। অভিনেত্রীর শরীরের একদিক অসাড়। প্রসঙ্গত, এর আগেও অভিনেত্রী দুইবার ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন। সকল প্রতিকূল পরিস্থিতি অতিক্রম করে তিনি সুস্থ হয়ে উঠেছিলেন। শুরু করেছিলেন অভিনয়ও। আর তার মধ্যেই এই অসুস্থতা। সকলের এখন একটাই প্রাথনা অভিনেত্রী যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠেন।

”নিজের হাতে ওকে বাড়ি ফিরিয়ে নিয়ে যাবো” ঐন্দ্রিলাকে নিয়ে লিখলেন সব্যসাচী

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: