25 C
Kolkata
Monday, November 28, 2022
বাড়িরাজ্যকলকাতাডানলপের বহুতলে ভয়াবহ আগুন, ফ্ল্যাটে বহু মানুষের আটকে থাকার আশঙ্কা

ডানলপের বহুতলে ভয়াবহ আগুন, ফ্ল্যাটে বহু মানুষের আটকে থাকার আশঙ্কা

প্রবল বিস্ফোরণে কেঁপে উঠল উত্তর ২৪ পরগনার ডানলপের (Danlop) বহুতল। বুধবার সকালে ডানলপের একটি বহুতলের তিনতলার একটি আবাসনে আগুন (fire) লাগে। আর সেখান থেকেই গোটা বহুতলে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে দমকলের ৭টি ইঞ্জিন। দমকল কর্মীদের (fireman) প্রাথমিক তদন্তে অনুমান ওই বহুতলের তিনতলার একটি ফ্ল্যাটে সিলিন্ডার ফেটে এই  বিস্ফোরণ হয়েছে। স্থানীয় বাসিন্দাদের অনুমান ওই বহুতলে বহু মানুষ আটকে রয়েছেন।

স্থানীয় বাসিন্দারা আশঙ্কা করেছেন বেশ কয়েক জন মহিলা এবং শিশু এখনও ওই বহুতলে আটকে রয়েছে। বুধবার সকাল ১১টা নাগাদ ওই বহুতলে আগুন লেগে যায়। ১১.৩০ মিনিট নাগাদ স্থানীয় বাসিন্দারা দমকলে খবর দেন। এখনও পর্যন্ত এই ঘটনার জেরে তবে কোনও হতাহতের খবর পাওয়া যায়নি। দমকল কর্মীরা ল্যাডারের মাধ্যমে উদ্ধারকাজ করছেন। এই অগ্নি সংযোগের ঘটনার জেরে ওই আবাসনের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

এই ঘটনার জেরে স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, বহুতলের ভিতরে একটি ব্যাঙ্ক এবং একটি রেস্তরাঁ রয়েছে। এছাড়াও নীচের তলায় বেশ কয়েকটি দোকানঘর রয়েছে। বুধবার সকালে বিস্ফোরণের আওয়াজ শোনা মাত্রই বহুতল থেকে ব্যাঙ্ক কর্মী সহ বাসিন্দারা হুড়মুড়িয়ে বেরিয়ে আসেন। কিভাবে এই আগুন লাগল তা খতিয়ে দেখা হচ্ছে। একইসঙ্গে দমকল কর্মীরা যত তাড়াতাড়ি সম্ভব আগুন নেভানোর চেষ্টা করছেন।

ডানলপের বহুতলে ভয়াবহ আগুন, ফ্ল্যাটে বহু মানুষের আটকে থাকার আশঙ্কা

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: