25 C
Kolkata
Thursday, December 1, 2022
বাড়িরাজ্যজেলাশিবপুর থেকে ২ কোটি টাকা সহ উদ্ধার বিপুল পরিণাম সোনা, হিরের গয়না

শিবপুর থেকে ২ কোটি টাকা সহ উদ্ধার বিপুল পরিণাম সোনা, হিরের গয়না

ফের উদ্ধার বিপুল পরিমান টাকা। হাওড়া (Howrah) শিবপুরের একটি গাড়ি ভিতর থেকে উদ্ধার কোটি-কোটি টাকা। উদ্ধার হওয়া টাকার পরিমান প্রায় ২ কোটি টাকা। একইসঙ্গে প্রচুর গয়নাও পাওয়া গিয়েছে। উদ্দার হওয়া গয়নাগুলির মধ্যে প্রচুর পরিমান সোনা ও হিরের গয়ানা রয়েছে। রবিবার সকালে হেয়ার স্ট্রিট থানা (Hare Street Police Station) ও শিবপুর থানার পুলিশের যৌথ অভিযানে এই টাকা উদ্ধার করা হয়েছে।

জানা গিয়েছে, ঘটনার জেরে মূল অভিযুক্তের নাম জনৈক শৈলেশ পাণ্ডা। তিনি হাওড়ার শিবপুরের বাসিন্দা। পুলিশ সূত্রে খবর, ওই ব্যক্তির বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ ছিল। সেই অভিযোগের ভিতিতেই এদিন সকালে ওই ব্যক্তির শিবপুরের বাড়িতে অভিযান চালায় পুলিশ। জানা গিয়েছে, বাড়িতে কেউ ছিলেন না। ওই ব্যক্তির বাড়ির সামনে একটি গাড়ি দাঁড়িয়ে থাকতে দেখা যায়।

ওই গাড়িতে তল্লাশি চালাতেই চোখ কপালে ওঠে পুলিশের। গাড়ির দরজা খোলা মাত্রই গাড়ির ভেতরে থাকা ব্যাগ থেকে ২ কোটি টাকা উদ্ধার করা হয়। একইসঙ্গে মেলে সোনা ও হিরের গয়না। কিন্তু এই বিপুল পরিমান নগদ টাকা ও গয়না কোথায় নিয়ে যাওয়া হচ্ছিল তা এখনও অজানা। এই ঘটনায় মূল অভিযুক্তের কোনও খোঁজ মেলেনি।

শিবপুর থেকে ২ কোটি টাকা সহ উদ্ধার বিপুল পরিণাম সোনা, হিরের গয়না

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: