25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িবিনোদনচলতি বছর শেষের দিকে বিয়ের পিড়িতে বসতে চলেছেন হৃত্বিক-সাবা

চলতি বছর শেষের দিকে বিয়ের পিড়িতে বসতে চলেছেন হৃত্বিক-সাবা

সম্প্রতি বেশ কিছুদিন ধরেই বলিউড (Bollywood) সুপারস্টার হৃত্বিক রোশনের (Hrithik Roshan) প্রেমের সম্পর্ক নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছিল। হৃত্বিক রোশন এবং সাবা আজাদের (Saba Azad) মধ্যে সম্পর্কের কথা রটেছিল। কিন্তু এই দুই তারকা কখনই প্রকাশ্যে নিজেদের সম্পর্কের কথা অফিশিয়ালি প্রকাশ করেননি। কিন্তু সব জায়গাতেই তাদের দুজনকে এক সাথে দেখা যায়। মঙ্গলবার ৪৯ বছরে পা দিলেন অভিনেতা। সুজানের সাথে বিচ্ছেদের পর সাবার সাথে সম্পর্কে জড়িয়েছেন তিনি। আর জন্মদিনের দিনই পুনরায় অভিনেতার বিয়ের খবর। ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, খুব শীঘ্রই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন তাঁরা।

ইতিমধ্যেই এক সঙ্গে বসবাস শুরু করেছেন তাঁরা। নতুন ফ্ল্যাটও কিনেছেন হৃত্বিক। সম্পর্কের শুরুর থেকেই প্রেমিকাকে কখনওই লোকচক্ষুর আড়ালে রাখেননি তিনি। লাঞ্চে যাওয়া থেকে বেড়াতে যাওয়া বিভিন্ন সময়ে এক সঙ্গে দেখা গিয়েছে তাদের। উল্লেখ্য, বলিউডে পা রাখার পরই সুজান খানের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তিনি। কিন্তু ২০১৪ সালে তাদের সম্পর্কের বিচ্ছেদ ঘটে। হৃত্বিক এবং সুজানের দুই সন্তান রয়েছে। বিবাহ বিচ্ছেদের পরেও তারা দুই সন্তানের দায়িত্ব সমানভাবে পালন করেন। বিবাহ বিচ্ছেদের পরও কোনও রকম তিক্ততা ছাড়াই একসঙ্গে অনেকটা সময় কাটাছেন তারা।

অন্যদিকে তারা দুজনেই আলাদা আলাদা সম্পর্কে জড়িয়েছেন। ২০২২ সালে হৃত্বিক এবং অভিনেত্রী সাবা আজাদকে রেস্তোরাঁয় সময় কাটাতে দেখা যায়। সেই সময় তারা নিজেদের বন্ধু হিসাবে পরিচয় দিলেও ধীরে ধীরে তাঁদের সম্পর্কের গভীরতা প্রকাশ্যে আসে। কর্ণ জোহরের জন্মদিনের পার্টি, বিদেশে ভ্রমণ সব জায়গাতেই তাদের দুজনকে একসাথে দেখা গিয়েছে। সূত্রের খবর, সাবার সঙ্গে ভীষণ খুশিতে দিন কাটাছেন হৃতিক। হৃতিকের দুই ছেলে রেহান, হৃদানও সাবাকে বেশ পছন্দ করে। বছর শেষেই বিয়ের পিঁড়িতে বসবেন এই দুই তারকা। যদিও এই দুই তারকার তরফে অফিশিয়ালি কোনও তথ্য জানা যায়নি।

চলতি বছর শেষের দিকে বিয়ের পিড়িতে বসতে চলেছেন হৃত্বিক-সাবা

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: