25 C
Kolkata
Wednesday, November 30, 2022
বাড়িবিনোদনকেমন আছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা?

কেমন আছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা?

এখনও অবস্থা আশঙ্কাজনক। ভেন্টিলেশনে রয়েছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। এখনও কোমায় রয়েছেন তিনি। মঙ্গলবার রাতে হঠাৎই অভিনেত্রীর ব্রেন স্ট্রোক (brain stroke) হয়। এক মুহুর্ত সময় নষ্ট না করে তড়িঘড়ি তাঁকে হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। স্ট্রোকের ফলেই অভিনেত্রীর মাথায় রক্ত জমাট বেঁধে যায়। ওই রাতেই তাঁর মস্তিষ্কে অস্ত্রোপচার করা হয়। হাসপাতাল সূত্রের খবর, বুধবার ঐন্দ্রিলার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। কিন্তু ৪৮ ঘণ্টা না কাটলে নিশ্চিত ভাবে কিছুই বলা সম্ভব নয়। এই মুহূর্তে অভিনেত্রীর শরীরের এক দিক পুরো অসাড়।

তিনি তার বাঁ হাত সামান্য নাড়াচাড়া করতে পারছেন। একইসঙ্গে তার চোখ নড়ছে। চিকিৎসকরা জানিয়েছেন, যেহেতু ঐন্দ্রিলার বয়স কম, তাই এক্ষেত্রে ঝুঁকি কিছুটা কম। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, গতকাল রাত ১২ টা নাগাদ অভিনেত্রী চোখ খুলেছিলেন। তিনি হাত নাড়িয়েছেন। কিন্তু পা নাড়িয়েছে কিনা জানা যায়নি। অভিনেত্রীর অসুস্থতার খবরে গোটা সোশ্যাল মিডিয়ার নেটিজেনরা অভিনেত্রীর দ্রুত সুস্থতা কামনা করেছেন। নেটিজেনদের কেউ লিখেছেন, ‘তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো।’ আবার কেউ ঈশ্বরের কাছে প্রশ্ন তুলেছেন, ‘ভগবান ওর আর কত পরীক্ষা নেবে।’

অন্য এক ব্যক্তি লেখেন, ‘ঠিক করে দাও, এত ঝড় তার উপর দিয়ে গেল। কী লড়াই করছে মেয়েটা, ভগবান ওকে রক্ষা করুক। এই তো ভালোই ছিলে, হঠাৎ কী করে এসব হলো, দ্রুত সুস্থ হয়ে ওঠো।’ এর আগে দুই বার ক্যানসারের মত মারণ রোগ জয় করে ধীরে ধীরে সাধারণ জীবনে ফিরছিলেন অভিনেত্রী। সম্প্রতি তিনি অভিনয়ের কাজ শুরু করছিলেন।কিন্তু এই সবের মাঝেই এই দুঃসংবাদ। সম্প্রতি তিনি একের পর ওয়েব সিরিজে অভিনয় করেছেন। ‘ভাগাড়’ সিরিজের এক গুরুত্বপূর্ণ চরিত্রে ঐন্দ্রিলাকে অভিনয় করতে দেখা গিয়েছে। কিন্তু এই মুহূর্ত সব কিছুই স্তব্ধ।

কেমন আছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা?

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: