25 C
Kolkata
Monday, November 28, 2022
বাড়িদেশ বিদেশগ্রাহকদের চাহিদা মেটাতে ফের নতুন শোরুম খুলল হিরো ইলেকট্রিক

গ্রাহকদের চাহিদা মেটাতে ফের নতুন শোরুম খুলল হিরো ইলেকট্রিক

ভারতের অন্যতম বৃহত্তম বৈদ্যুতিক স্কুটার নির্মাতা হিরো ইলেকট্রিক (Hero Electric) একের পর এক রাজ্যে নতুন শোরুম খুলছে। ক্রমাগত দেশের একাধিক রাজ্যে নিজেদের আধিপত্ত বিস্তার করছে। হায়দ্রাবাদের (Hyderabad) চারমিনারের শহরে বৈদ্যুতিক স্কুটারের চাহিদা ক্রমশই বেড়ে চলেছে। যার জোগান দিতেই হিরো ইলেকট্রিক হায়দ্রাবাদে কুকাতপল্লী অঙ্কুর মোটরসের সাথে যৌথভাবে নিজেদের ষষ্ঠ ডিলারশিপের উদ্বোধন করল। কুকাতপল্লী অঙ্কুর মোটরসের প্রধান ডিলার অঙ্কুর কাপুর এই প্রসঙ্গে বলেন,

“হিরো ইলেকট্রিকের সাথে অংশীদারিত্বের আওতায় নতুন ডিলারশিপ খুলতে পেরে আমরা গর্বিত। বিগত কয়েক বছরে আমরা বৈদ্যুতিক গাড়ির ক্ষেত্রে তাৎপর্যপূর্ণ উন্নতির সাক্ষী থেকেছি। ভারতের বৃহত্তম ইলেকট্রিক টু-হুইলার ব্র্যান্ডের সাথে আমাদের অংশীদারিত্ব এক্ষেত্রে আরও প্রসার ঘটাবে।” উল্লেখ্য, এই নতুন ডিলারশিপের উদ্বোধন প্রসঙ্গে হিরো ইলেকট্রিকের সিইও সোহিন্দর গিল বলেন, “হায়দ্রাবাদে আমাদের ষষ্ঠ ডিলারশিপ লঞ্চের ঘোষণা করতে পেরে আমরা আপ্লুত। গ্রাহকদের পরিবেশবান্ধব যানবাহন মুখর করে তুলতে এটি একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ।

এর ফলে ভারতে আমাদের উপস্থিতি বেড়ে চলেছে। ভারতীয় গ্রাহকদের সন্তোষজনক অভিজ্ঞতা দিতে আমাদের নেটওয়ার্ক সম্প্রসারণ অতি প্রয়োজনীয়।” প্রসঙ্গত, এই শোরুমটি হায়দ্রাবাদের জনপ্রিয় অটোমোবাইল তালুকে অবস্থিত। এই শোরুম থেকে স্কুটার সহ বিভিন্ন পরিষেবা ও যন্ত্রাংশ মিলবে। হিরো ইলেকট্রিকের তরফে দাবি করা হচ্ছে, সুদক্ষ কারিগর দ্বারা চালিত এই শোরুম থেকে গ্রাহকরা সেরা অভিজ্ঞতা সঞ্চয় করতে পারবেন। নতুন এই শোরুমটি ১০০৮ বর্গফুট ফুট অঞ্চল জুড়ে গড়ে উঠেছে। এই শোরুমটির মধ্যে ৬০০ বর্গফুট জায়গা কেবল পরিষেবার জন্য বরাদ্দ রয়েছে।

গ্রাহকদের চাহিদা মেটাতে ফের নতুন শোরুম খুলল হিরো ইলেকট্রিক

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: