25 C
Kolkata
Tuesday, November 29, 2022
বাড়িদেশ বিদেশবুধবার মধ্যরাতে শিয়ালদহ পুরী দুরন্ত এক্সপ্রেসে ঘটে গেল ভয়াবহ চুরি

বুধবার মধ্যরাতে শিয়ালদহ পুরী দুরন্ত এক্সপ্রেসে ঘটে গেল ভয়াবহ চুরি

বুধবার মধ্যরাতে শিয়ালদহ পুরী দুরন্ত এক্সপ্রেসে (Sealdah Puri Durant Express) ভয়াবহ চুরি র ঘটনা ঘটে গেল। চলন্ত ট্রেনে ছিনতাইবাজদের হাতে সর্বস্ব খোয়ালেন এক দম্পতি। পুরী (Puri) বেড়াতে যাওয়ার পথে অভিজিৎ আচার্য ও তাঁর স্ত্রী ভয়ংকর ঘটনার সম্মুখীন হলেন। খড়গপুর স্টেশন ছাড়ার এক ঘণ্টার পর এবং ভুবনেশ্বর স্টেশনে ট্রেন ঢোকার দেড় ঘণ্টা আগে মাঝামাঝি এলাকায় এই ঘটনাটি ঘটে। জানা গিয়েছে, ওই সময় ট্রেনের গতি স্লথ ছিল।

আর তখনই অভিজিৎ বাবুদের ট্রেনে A1 কামরায় দুই ছিনতাইবাজ ওঠে। তারপরই তারা অভিজিৎ আচার্যর স্ত্রীর মাথার কাছ থেকে ব্যাগ ছিনতাই করে চম্পট দেয়। তাদের পিছন পিছনে ছুটলেও চলন্ত ট্রেন থেকেই লাফ দিয়ে নেমে পড়ে তারা। ওই ছিনতাইবাজদের পড়নে নীল রঙের পোশাক ছিল। পুজোর ছুটিতে পুরী বেড়ানোর প্ল্যান নিয়ে বুধবার সন্ধ্যায় বরাসআতের বাড়ি থেকে বেরোন ওই দম্পতি।

কিন্তু মাঝ রাস্তায় তারা এই বিপদের সম্মুখীন হন। এই ঘটনার জেরে ওই দম্পতি পুরী স্টেশনের জিআরপি পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন। পুলিশের তরফে তাদের ব্যাগ ফিরিয়ে দেওয়ার আশ্বাস দেওয়া হয়েছে। জানা গিউএছে, এদিন শুধু A1 কোচই নয়, দুরন্ত এক্সপ্রেসের আরও তিনটি কামরা BA, B3, B4 কোচেও ছিনতাইবাজরা একের পর এক যাত্রীর সর্বস্ব লুঠ করে পালিয়েছে। পুজোর ছুটিতে ঘুরতে গিয়ে যে এমন ভয়াবহ ঘটনার সাক্ষী হতে হবে তা কখনই ভাবেননি ওই দম্পতি।

বুধবার মধ্যরাতে শিয়ালদহ পুরী দুরন্ত এক্সপ্রেসে ঘটে গেল ভয়াবহ চুরি

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: