25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িরাজ্যজেলাপ্রেমের টানে ছেড়েছিলেন ঘর, প্রেমিকাকে খুন করে মাটি পুঁতে দিল প্রেমিক!

প্রেমের টানে ছেড়েছিলেন ঘর, প্রেমিকাকে খুন করে মাটি পুঁতে দিল প্রেমিক!

প্রেমের টানে প্রেমিকের সঙ্গে ঘর ছেড়েছিলেন যুবতি। ভেবেছিলেন সাজাবেন স্বপ্নের সংসার। কিন্তু সেই স্বপ্নই যে তার কাল হবে ওই যুবতি তা স্বপ্নেও কল্পনা করতে পারেনি। প্রেমিকের সঙ্গে ঘর ছেড়ে জঙ্গলের ভিতরে ঘর বেঁধেছিলেন এক যুবতি। কিন্তু সেই প্রেমিকই তার প্রেমিকাকে খুন (murder) করে পুঁতে দিলেন মাটিতে! চাঞ্চল্যকর এই ঘটনাটি পশ্চিম মেদিনীপুরের (West Medinipur) খড়গপুর (Kharagpur) গ্রামীণ এলাকার ভালুকমাচা গ্রামে ঘটেছে।

জানা গিয়েছে, মৃতা যুবতির নাম পবিত্রা। তিনি তরুণ সিং নামের এক যুবকের সঙ্গে বাড়ি ছেড়ে বেরিয়ে এসেছিলেন। গ্রাম থেকে কিছুটা দূরে, বড় রাস্তা পেরিয়ে জঙ্গল সংলগ্ন এলাকায় তারা একসঙ্গে ঘর বেঁধেছিলেন। কিন্তু তারপরই ওই যুবকের বিরুদ্ধে তার প্রেমিকাকে হত্যা করে পুঁতে ফেলার অভিযোগ উঠেছে। ওই যুবকের বিরুদ্ধে অভিযোগ, খুনের পর জঙ্গল সংলগ্ন এলাকাতেই প্রেমিকাকে মাটিতে পুঁতে ফেলেছেন তিনি। জানা গিয়েছে, পুরুলিয়ার বাসিন্দা মৃতা তরুণীর সঙ্গে অভিযুক্ত তরুণ সিং-এর প্রায় বছর দশেকের সম্পর্ক ছিল।

স্থানীয় বাসিন্দাদের দাবি, সোমবার ওই এলাকার কয়েকজন বাসিন্দা ওই জঙ্গলের ভিতরে মাটি স্তূপাকৃতি অবস্থায় দেখেন। ওই স্তূপ দেখে তাদের সন্দেহ হয়। তারপরে স্থানীয় বাসিন্দারাই পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে এসে অভিযুক্ত তরুণ সিংকে জিজ্ঞাসাবাদ করেন। ওই যুবকের কথায় একাধিক অসঙ্গতি থাকায় পুলিশ তাঁকে গ্রেফতার করে। কিন্তু ওই যুবক পুরো ঘটনাটার অভিযোগ অস্বীকার করেছে। মঙ্গলবার ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে কবর খুঁড়ে দেহ উদ্ধার করবে পুলিশ। ত্রপরি ওই মৃত দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হবে।

প্রেমের টানে ছেড়েছিলেন ঘর, প্রেমিকাকে খুন করে মাটি পুঁতে দিল প্রেমিক!

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: