25 C
Kolkata
Thursday, December 1, 2022
বাড়িরাজনীতি"উনি হচ্ছেন ডেঙ্গি মিনিস্টার। ডেঙ্গি চেয়ারম্যান" ফিরহাদকে কটাক্ষ দিলীপের

“উনি হচ্ছেন ডেঙ্গি মিনিস্টার। ডেঙ্গি চেয়ারম্যান” ফিরহাদকে কটাক্ষ দিলীপের

রাজ্য থেকে বর্ষা বিদায় নিলেও ডেঙ্গির (Dengue) দাপট কমেনি। উল্টে বেড়েই চলেছে। ক্রমশ বাড়ছে ডেঙ্গি আক্রান্ত রোগীর সংখ্যা। যত দিন যাচ্ছে ক্রমশ ভয়ঙ্কর হয়ে উঠছে ডেঙ্গি। রাজ্যে মৃত্যু মিছিল থামছে না! রাজ্যে ডেঙ্গি আক্রান্ত প্রায় ৫০ হাজার! ইতিমধ্যে এই রাজ্যে ডেঙ্গি আক্রান্ত হয়ে ৭০ জন মানুষ মারা গিয়েছেন। অক্টোবর মাসের শেষের দিকে কলকাতায় (Kolkata) নতুন করে ৭৪৫ জন ডেঙ্গি আক্রান্ত হয়েছেন। যা ইতিমধ্যে কলকাতা মিউনিসিপ্যাল কর্পোরেশনের (Kolkata Municipal Corporation) কর্মীদের কপালে চিন্তার ভাঁজ ফেলেছে। এই প্রসঙ্গে কলকাতা পুরসভার মেয়র ফিরহাদ হাকিমকে (Firhad Hakim) কটাক্ষ করলেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)।

শুক্রবার সকালে সল্টলেক যুবভারতী ক্রীড়াঙ্গনে প্রাতঃভ্রমণে গিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে মেদিনীপুরের বিজেপি সাংসদ বলেন, “উনি হচ্ছেন ডেঙ্গি মিনিস্টার। ডেঙ্গি চেয়ারম্যান। ‌যেদিন থেকে উনি কর্পোরেশনের মেয়র হয়েছেন ডেঙ্গি বেড়েই চলেছে। উনি খালি বিবৃতি দিয়ে দায়িত্ব শেষ করেন। করোনা চলে গিয়েছে, করোনার চেয়ে ভয়াবহ পরিস্থিতি হয়েছে ডেঙ্গির দ্বারা। ৪০ হাজার লোক সংক্রামিত, আরও কত জন সংক্রামিত জানি না। হাসপাতাল না গেলে বোঝা যায় না। বিরোধীরা তাদের কাজ করছে। আপনার ঘুম যদি না ভাঙে সবাই চেঁচাবে। দরকার পড়লে একসঙ্গে চেঁচাবে। আপনাদের কুম্ভকর্ণের ঘুম।

আপনাকে লোক জিতিয়েছে ওখানে বসিয়েছে কাজ করার জন্য। লোক মরলে আপনার মরা গোনার জন্য নয়। সারা পশ্চিমবঙ্গ ধীরে ধীরে উপদ্রুত এলাকা হয়ে যাচ্ছে। পশ্চিমবঙ্গে আদৌ সরকার আছে কিনা বোঝা যায় না।” গোটা রাজ্যের তুলনায় কলকাতায় পজিটিভিটি রেট দ্বিগুণ! এমনই চাঞ্চল্যকর তথ্য রাজ্যের সাপ্তাহিক ডেঙ্গি রিপোর্টে প্রমাণিত! স্বাস্থ্য দফতরের প্রকাশিত রিপোর্ট অনুযায়ী, ২০২২ সালের জানুয়ারি মাস থেকে ২ নভেম্বর পর্যন্ত রাজ্যে ডেঙ্গিতে মোট আক্রান্তের সংখ্যা ৪৮ হাজার ৫৭ জন। গত এক সপ্তাহে রাজ্যে নতুন করে ৫ হাজার ৩৯৬ জন ডেঙ্গি আক্রান্ত হয়েছেন।

“উনি হচ্ছেন ডেঙ্গি মিনিস্টার। ডেঙ্গি চেয়ারম্যান” ফিরহাদকে কটাক্ষ দিলীপের

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: