25 C
Kolkata
Thursday, December 1, 2022
বাড়িরাজনীতিআদালতে আসা মাত্রই মানিককে ঘিরে উঠল ‘চোর চোর’ রব, দেখানো হল জুতো

আদালতে আসা মাত্রই মানিককে ঘিরে উঠল ‘চোর চোর’ রব, দেখানো হল জুতো

শিক্ষক নিয়োগ দুর্নীতি (SSC Scam) মামলায় মানিক ভট্টাচার্যের (Manik Bhattacharya) গ্রেফতারির পর মঙ্গলবার আদালত চত্বরে প্রবেশ করতেই তাকে ঘিরে উঠল ‘চোর চোর’ রব। একইসঙ্গে আজ ব্যঙ্কশাল আদালতে (Bankshal court) প্রাথমিক শিক্ষা পর্ষদের প্রাক্তন চেয়ারম্যানকে পেশ করার সময় বিজেপি (BJP) সমর্থকরা জুত দেখিয়ে বিক্ষোভ করতে থাকেন। উল্লেখ্য, নিয়োগ-দুর্নীতি মামলার তদন্তে অসহযোগিতার অভিযোগে সোমবার গভীর রাতে পলাশিপাড়ার বিধায়ক মানিক ভট্টাচার্যকে গ্রেফতার করে ইডি। মঙ্গলবার সকালে প্রাথমিক শিক্ষা পর্ষদের প্রাক্তন চেয়ারম্যানকে গ্রেফতার করার কথা ইডির আধিকারিকরা প্রকাশ্যে আনে।

মঙ্গলবার সকালে তাঁর শারীরিক পরীক্ষার জন্য তাকে প্রথমে জোকা ইএসআই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তারপরই দীর্ঘ সময় সেখানে তাঁর শারীরিক পরীক্ষার পর তাকে ব্যাঙ্কশাল আদালতে নিয়ে আসা হয়। আর সেখানেই উপস্থিত বিজেপি কর্মীরা এবং সাধারন মানুষরা মানিকবাবুকে দেখা মাত্রই ‘চোর চোর’ বলে চিৎকার করে ওঠেন। তারপর তারা জুতো হাতে করে বিক্ষোভ দেখান। বিক্ষোভকারীদের মধ্যে উপস্থিত ছিলেন বিজেপি নেতা তথা কাউন্সিলর সজল ঘোষ। এদিন তার হাতেও জুতো লক্ষ্য করা যায়। এদিন তিনি বলেন, ‘‘চোরকে চোর বলা হচ্ছে, কোনও অন্যায় করা হয়নি। জুতো নিয়ে মারতে এসেছিলাম।

নিরাপত্তা থাকায় মারতে পারিনি। আফসোস নিয়ে ফিরে যাচ্ছি।’’ প্রসঙ্গত, সোমবার শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় প্রাথমিক শিক্ষা পর্ষদের প্রাক্তন চেয়ারম্যান মানিককে ইডির আধিকারিকরা জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছিল। নির্ধারিত সময়ের অনেক পরে তিনি সিজিও কমপ্লেক্সে হাজির হন। তারপর সারা রাত ধরে তাকে এই মামলা সংক্রান্ত জিজ্ঞাসাবাদ করা হয়। কিন্তু তার বয়ানে একাধিক অসঙ্গতি ধরা পরে। ইডির তরফে দাবি করা হয় জিজ্ঞাসাবাদের সময় পলাশিপাড়ার বিধায়ক অসহযোগিতা করছিলেন। সেই কারণেই সোমবার রাত ১ টা নাগাদ প্রাথমিক শিক্ষা পর্ষদের প্রাক্তন চেয়ারম্যানকে গ্রেফতার করে ইডি।

আদালতে আসা মাত্রই মানিককে ঘিরে উঠল ‘চোর চোর’ রব, দেখানো হল জুতো

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: