25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িরাজ্যজেলাবৌকে বাড়ি ফিরিয়ে নিয়ে যাওয়ার জন্য শ্বশুরবাড়ির সামনে ধর্নায় বসল বর!

বৌকে বাড়ি ফিরিয়ে নিয়ে যাওয়ার জন্য শ্বশুরবাড়ির সামনে ধর্নায় বসল বর!

বৌকে বাড়ি ফিরিয়ে নিয়ে যাওয়ার জন্য শ্বশুরবাড়ির সামনে ধর্নায় (Picket) বসল বর! এই ঘটনাটি পিংলা (Pingla) থানার জামনা এলাকায় ঘটেছে। বাপেরবাড়ি থেকে ফিরছেন না স্ত্রী। অনেক অনুনয়-বিনয়ের পরেও শশুরবাড়ি ফিরতে নারাজ স্ত্রী। কোনও কিছুতেই কাজ হয়নি। স্ত্রীকে ফেরত নিয়ে যাওয়ার জন্য রবিবার পোস্টার হাতে নিয়ে ধর্নায় বসেছিলেন যুবক। মাস ছয়েক আগে তাঁর স্ত্রী এসেছিলেন বাপের বাড়িতে। জানা গিয়েছে, এক নিকট আত্মীয়ের মৃত্যুর খবর পেয়ে বাপের বাড়িতে গিয়েছিলেন ওই যুককের স্ত্রী।

ওই যুবক অভিযোগ করেন, তারপর থেকেই তিনি আর শ্বশুরবাড়িতে ফিরছেন না। তিনি জানান, স্ত্রীকে ফিরিয়ে নিয়ে যাওয়ার জন্য তিনি প্রাথমিক ভাবে অনেক অনুনয়-বিনয় করেছিলেন। কিন্তু তাঁর স্ত্রী কোনও ভাবেই রাজি হননি। তাই শেষ পর্যন্ত স্ত্রীকে বাড়িতে ফিরিয়ে নিয়ে যাওয়ার জন্য রবিবার পিংলার জামনায় তাঁর শ্বশুরবাড়ির সামনে ধর্নায় বসেন তিনি। শ্বশুরবাড়ির সামনে উপস্থিত হয়ে ওই যুবক হাতে প্ল্যাকার্ড নিয়ে ধর্নায় বসেন। যুবকের সেই প্ল্যাকার্ডে লেখা ছিল, ‘‘আমি আমার বৌকে ফেরত চাই।’’

উল্লেখ্য, দেড় বছর আগে পিংলার জামনার এক তরুণীর সঙ্গে মেদিনীপুর জেলার কেশপুর থানার আনন্দপুরের এক যুবকের বিয়ে হয়। আর তারপরই এই ঘটনা ঘটে। প্রসঙ্গত, ছেলেটি প্ল্যাকার্ড হাতে উপস্থিত হলে আশপাশের বাসিন্দারা ওই এলাকায় ভিড় জমাতে শুরু করেন। এই ঘটনার জেরে ওই যুবকের স্ত্রী জানান, ধর্না দিলেও সে স্বামীর কাছে ফিরতে নারাজ। পিংলা থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পুরো বিষয়টি খতিয়ে দেখেন। কিন্তু এত কিছুর পরও ওই যুবক স্ত্রীকে ফিরিয়ে নিয়ে যেতে ব্যর্থ হন।

বৌকে বাড়ি ফিরিয়ে নিয়ে যাওয়ার জন্য শ্বশুরবাড়ির সামনে ধর্নায় বসল বর!

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: