25 C
Kolkata
Monday, October 3, 2022
বাড়িরাজনীতিরাজ্যপাল হাসপাতাল থেকে বেরিয়ে জানান এমআরআই রিপোর্ট ঠিক আছে কোনও সমস্যা নেই

রাজ্যপাল হাসপাতাল থেকে বেরিয়ে জানান এমআরআই রিপোর্ট ঠিক আছে কোনও সমস্যা নেই

রাজ্যপাল জগদীপ ধনখড় আপাতত ভালই আছেন। সূত্রের খবর, দুপুরের দিকে রাজ্যপালের শারীরিক অবনতি হয়। রাজভবন থেকে এসএসকেএমে ফোন আসে। এসএসকেএম হাসপাতাল সূত্রের খবর, দুজন বিশেষজ্ঞ চিকিৎসক রাজভবনে গিয়ে রাজ্যপালকে দেখে এমআরআই করার পরামর্শ দেন। বিকেল চারটে নাগাদ রাজ্যপাল বাঙ্গুর ইনস্টিটিউট অফ নিউরোসায়েন্সে আসেন। হাসপাতাল সূত্রের খবর তাঁর মাথার এবং ঘাড়ের এমআরআই করা হয়।

রাজ্যপাল হাসপাতাল থেকে বেরিয়ে জানান এমআরআই রিপোর্ট ঠিক আছে কোনও সমস্যা নেই উদ্বেগের কোনও কারণ নেই। শারীরিক দিক থেকে আমি ভাল অবস্থাতেই আছি। তবে চিকিৎসকরা কিছু বিষয় নিয়ে চিন্তিত আছেন। তাই কিছু পরীক্ষা করতে দিয়েছেন। যাতে তারা আমায় সঠিক প্রেসক্রিপশন দিতে পারেন। শুক্রবার দুপুরে এসএসকেএম হাসপাতাল সংলগ্ন বাঙুর ইনস্টিটিউট অফ নিউরোলজিতে নিয়ে যাওয়া হয় রাজ্যপালকে। বর্তমানে নিউরো মেডিসিন বিভাগে ভর্তি হন তিনি। হাসপাতাল সূত্রে খবর, মাথা ও ঘাড়ের এমআরআই করা হয়েছে তাঁর।

হাসপাতাল সূত্রে জানা গেছে, তাঁর মাথা ঘোরানো সহ ও অন্যান্য বেশ কিছু সমস্যা রয়েছে। তিনি কয়েকদিন আগে ঠাকুরনগর যাওয়ার সময় শারীরিকভাবে অসুস্থ বোধ করেন। তাঁর বদহজমের সমস্যা হয়েছিল। চিকিৎসকরা জানিয়েছিলেন খাবারের নিয়ে কিছু সমস্যা হয়েছে। রাজভবন থেকে বেরোনোর পর এয়ারপোর্ট হলদিরাম পর্যন্ত গাড়িতে ৩ বার বমি করেছেন তিনি। তারপরই রাজভবনে ফিরিয়ে আনা হয় তাকে। এরপর বেলভিউ হাসপাতালের এক চিকিৎসককে ডাকা হয়। তিনি পর্যবেক্ষণ করে জানান, ভালো আছেন রাজ্যপাল। তার ঠিক কয়েকদিন পরেই এই সমস্যা। ফলে এই সব মিলিয়ে কিছুটা উদ্বেগ তো রয়েছেই!

রাজ্যপাল হাসপাতাল থেকে বেরিয়ে জানান এমআরআই রিপোর্ট ঠিক আছে কোনও সমস্যা নেই

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: