25 C
Kolkata
Monday, November 28, 2022
বাড়িরাজনীতি"প্রেমিকাকে নিয়ে মালদ্বীপে ছুটিতে যায়, ঘাটালে দেখা যায় না" দেবকে কটাক্ষ হিরণের

“প্রেমিকাকে নিয়ে মালদ্বীপে ছুটিতে যায়, ঘাটালে দেখা যায় না” দেবকে কটাক্ষ হিরণের

সামনেই রাজ্যে পঞ্চায়েত নির্বাচন (Panchayat Election) হওয়ার সম্ভবনা রয়েছে। আর সেই কারণে রাজনৈতিক দলগুলি এখন থেকেই ভোটের প্রস্তুতি শুরু করে দিয়েছে। বিভিন্ন জায়গায় নিজেদের জমি শক্ত করতে রাজনৈতিক নেতারা মাঠে নেমে পড়েছেন। রাজ্যের বিভিন্ন প্রান্তেই জনসংযোগ ঐক্যবদ্ধ করতে ব্যস্ত বঙ্গ বিজেপি (BJP) নেতারা। সম্প্রতি অভিনেতা তথা খড়গপুরের বিজেপি বিধায়ক হিরণ চট্টোপাধ্যায় (Hiran Chatterjee) পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটালের (Ghatal) এক জনসভায় নাম না করে তৃণমূল সাংসদ দেবকে (Dev) কটাক্ষ করলেন।

এদিন হিরন ঘাটালের বন্যা পরিস্থিতি নিয়ে মুখ খুলেছেন। এদিন তিনি বলেন, “ঘাটালের উন্নয়ন করতে হবে। বৃর্ষার সময় ঘাটাল ডুবে থাকে। সব রাজনৈতিক নেতা ভোটের সময় ভোট চায়, আর ভোট হয়ে যাওয়ার পর কলকাতার ফ্ল্যাটে থাকে। মালদ্বীপ প্রেমিকাকে নিয়ে ছুটি কাটাতে যায়। আট বছর ধরে ঘাটালে দেখতে পাওয়া যায় না। একটার পর একটা সিনেমা করে আর সিনেমার নায়িকাদের সঙ্গে গান করে, নাচ করে। আর ঘাটালের মানুষ জলের তলায় ডুবে থাকে। গোরু চোর এনামূল হকের কাছ থেকে টাকা নেয়, তা দিয়ে সিনেমা বানায়। তারপর সিবিআই ডাকে আর সেখানে গিয়ে বলে যে আমি কিছুই জানি না।”

তিনি আরও বলেন, “উনি শুধু মাত্র শুটিং করবেন, আর নায়িকাদের নিয়ে বিদেশে ঘুরে বেড়াবেন। কলকাতায় ওর চারটি ফ্লাট, আটখানা গাড়ি, সামনে পুলিশ মাঝখানে পুলিশ আর মালদীপে বান্ধবী, আর ঘাটালের মানুষ জলের তলায়।” উল্লেখ্য, গোরু পাচার মামলায় সিবিআইয়ের আধিকারিকরা দেবকে তলব করেছিল। এই প্রসঙ্গে হিরন বলেন, “ভয় পাওয়ার কোনও প্রশ্নই নেই। যা জিজ্ঞাসা করেছে সব উত্তর দিয়েছি। এনামূলের থেকে আমি কোনও টাকা নিয়ে তা সিনেমায় ব্যবহার করিনি।” প্রসঙ্গত, বিজেপি নেতার এই মন্তব্যকে কেন্দ্র করে রাজনৈতিক মহলে শোরগোল পড়ে গিয়েছে। ইতিমধ্যে হিরণের এই মন্তব্য সোশাল মিডিয়ায় ভাইরাল হতে শুরু করেছে।

“প্রেমিকাকে নিয়ে মালদ্বীপে ছুটিতে যায়, ঘাটালে দেখা যায় না” দেবকে কটাক্ষ হিরণের

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: