25 C
Kolkata
Monday, November 28, 2022
বাড়িদেশ বিদেশমোষের পালের সাথে ধাক্কার জেরে ক্ষতিগ্রস্ত বন্দে ভারত এক্সপ্রেসের সামনের অংশ

মোষের পালের সাথে ধাক্কার জেরে ক্ষতিগ্রস্ত বন্দে ভারত এক্সপ্রেসের সামনের অংশ

গত ৩০ সেপ্টেম্বর গান্ধীনগর-মুম্বই বন্দে ভারত এক্সপ্রেসের (Vande Bharat Express) উদ্বোধন করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। কিন্তু পথ চলার কিছু দিনের মধ্যেই বিপত্তির সম্মুখীন নয়া বন্দে ভারত এক্সপ্রেস। বৃহস্পতিবার সকাল ১১:১৫ মিনিট নাগাদ গুজরাটের বতবা রেলওয়ে স্টেশনের কাছে রেল ট্র্যাকে বন্দে ভারত এক্সপ্রেসের সঙ্গে গবাদি পশুদের পালের সঙ্গে ধাক্কা লাগে। এই দুর্ঘটনার জেরে ৪ টি মহিষ মারা গিয়েছে।

এই ঘটনা প্রসঙ্গে রেলের এক আধিকারিক বলেন, “বতবার কাছে রেল ট্র্যাকে একটি বাঁক ছিল। ট্রেনটি প্রতি ঘণ্টায় ১০০ কিলোমিটার বেগে যাচ্ছিল। ফাইবার দিয়ে তৈরি ট্রেনের সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে।” এই ঘটনায় রেলের মুখপাত্র জানান, “মহিষের মৃতদেহ সরানোর পরেই ট্রেন চালানো শুরু হয়। ট্রেনটি সময়মতো গান্ধীনগরেও পৌঁছে গিয়েছিল। এই দুর্ঘটনা ঘটেছে গৈরতপুর-বতবা স্টেশনের মাঝখানে।

গ্রামবাসীদের নিজেদের গবাদি পশু রেল ট্র্যাকে না ছেড়ে দেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।” এই দুর্ঘটনার জেরে দ্রুতগামী এই ট্রেনের সামনের অংশ খুলে যায়। প্রশাসন সূত্রে খবর, ট্রেনটি মুম্বই থেকে গুজরাতের গান্ধীনগরের দিকে অগ্রসর হয়েছিল। আমদাবাদের আগে বাটওয়া এবং মণিনগর রেল স্টেশনের মাঝখানে এই ঘটনাটি ঘটে। রেল সূত্রে খবর, মোষের পালের সঙ্গে ট্রেনটির সংঘর্ষের ফলে ট্রেনটির সামনের অংশ সামান্য ক্ষতিগ্রস্ত হয়েছে।

মোষের পালের সাথে ধাক্কার জেরে ক্ষতিগ্রস্ত বন্দে ভারত এক্সপ্রেসের সামনের অংশ

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: