25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িখেলাক্রিকেটঅসুস্থ অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক রিকি পন্টিং

অসুস্থ অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক রিকি পন্টিং

অস্ট্রেলিয়া বনাম ওয়েস্ট ইন্ডিজ (Australia vs West Indies) ম্যাচ চলাকালীন ধারাভাষ্য দেওয়ার সময় বুকে অসহ্য ব্যথা অনুভব করেন প্রাক্তন তারকা ক্রিকেটার রিকি পন্টিং (Ricky Ponting)। এক মুহূর্ত সময় নষ্ট না করে তিনি নিজেই হাসপাতালে চলে যান। অস্ট্রেলিয়ার এক সংবাদমাদ্ধম সূত্রে এই কথা জানা গিয়েছে। বর্তমানে অস্ট্রেলিয়া এবং ওয়েস্ট ইন্ডিজের টেস্ট ম্যাচ চলছে। তৃতীয় দিন খেলা চলাকালীন অসুস্থ হয়ে পড়েন প্রাক্তন তারকা ক্রিকেটার।

সূত্রের খবর, মধ্যাহ্নভোজ শুরুর কিছু সময় আগে পন্টিং বুকে ব্যথা অনুভব করেন। সময় নষ্ট না করেই অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক নিজেই হাসপাতালে যান। এক সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, আপাতত বিশ্বকাপ জয়ী অধিনায়ক সুস্থ আছেন। তাঁর শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। জানা গিয়েছে, পন্টিংয়ের কার্ডিয়াক অ্যারেস্ট হয়েছে। উল্লেখ্য, ১৯৯৫ থেকে ২০১২ সাল পর্যন্ত আন্তর্জাতিক ক্রিকেট খেলেছেন রিকি পন্টিং। ২০১২ সালে পন্টিং আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর গ্রহণ করেছিলেন।

বর্তমানে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে দিল্লি ক্যাপিটালসের প্রধান কোচের দায়িত্বে রয়েছেন তিনি। ২০০৪ থেকে ২০১০ পর্যন্ত ৭৭টি টেস্ট ম্যাচে অস্ট্রেলিয়াকে নেতৃত্ব দিয়েছিলেন। যার মধ্যে ৪৮টি ম্যাচে জয়লাভ করে অস্ট্রেলিয়া। টেস্ট ক্রিকেটে তার ঝুলিতে ১৩৩৭৮ রান রয়েছে। একদিনের ক্রিকেটে তিনি ১৩৭০৪ রান করেছেন। আধুনিক ক্রিকেটে অন্যতম সেরা ক্রিকেটারদের মধ্যে তাঁকে প্রথম সারিতে রাখা হয়।

অসুস্থ অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক রিকি পন্টিং

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: