25 C
Kolkata
Monday, November 28, 2022
বাড়িদেশ বিদেশঠিক কি কারণে সানিয়া ও শোয়েব বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন?

ঠিক কি কারণে সানিয়া ও শোয়েব বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন?

সম্প্রতি সানিয়া মির্জা (Sania Mirza) এবং শোয়েব মালিকের (Shoaib Malik) বৈবাহিক জীবনের ভাঙ্গনের খবর এখন সংবাদ শিরোনামে উঠে এসেছে। ভারতীয় টেনিস তারকা ও পাকিস্তানের প্রাক্তন অধিনায়কের বিয়েকে অনেকেই উদাহরণ হিসেবে দেখাতেন। কিন্তু দুই দেশের চির প্রতিদ্বন্দ্বিতা শোয়েব-সানিয়ার ভালোবাসায় কোনও প্রাচীর তুলতে পারেনি। সম্প্রতি শোনা যাচ্ছে তাদের সম্পর্কে ধরেছে চির। খুব শীঘ্রই তারা বিবাহ বিচ্ছেদ করে আলাদা হয়ে যেতে পারেন। জল্পনা রটেছে শোয়েব অন্য সম্পর্কে জড়িয়েছেন।

আর ঠিক তারই মধ্যে সানিয়া সোশ্যাল মিডিয়ায় একটি বিজ্ঞাপনী ভিডিও পোস্ট করলেন। ওই ভিডিওতে সানিয়ার কথাগুলি খুবই ইঙ্গিতপূর্ণ। ওই ভিডিওতে সানিয়া বলেছেন, “টেনিস কোর্ট হোক বা কোর্টের বাইরে, আমাকে সবসময় সমাজে আমার অবস্থানের জন্য লড়াই করতে হয়েছে। আমি আমার স্বপ্নগুলি অর্জনের জন্য সূর্যের মধ্যে দীর্ঘ ঘন্টা অনুশীলন করেছি। কিন্তু সবাই আমাকে এখনও আমার ট্যানড ত্বকের জন্য সৌন্দর্য পরীক্ষায় ফেলেছে। আমি চ্যাম্পিয়ন হই বা না হই মেয়েদের জন্য সমাজেপ এই আবাস্তব দিকগুলিকে হারাতে পারব না।”

উল্লেখ্য, ২০১০ সালে পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিকের সঙ্গে ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। তাদের একটি পুত্র সন্তান রয়েছে। তাঁর নাম ইজহান মির্জা মালিক। পাকিস্তানের এক সংবাদমাধ্যম সূত্রে খবর, এই দুই তারকা দম্পতির সম্পর্ক নাকি ভাঙনের মুখে এসে দাঁড়িয়েছে। সোনা যাচ্ছে শোয়েব পরকীয়ায় জড়িত থাকার কারণে সানিয়া তাঁর থেকে আলাদা থাকছেন। এই তারকা দম্পতির বিবাহ বিচ্ছেদ নিয়ে জল্পনা চললেও, সানিয়া মির্জা ও শোয়েব মালিক এই বিষয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি।

ঠিক কি কারণে সানিয়া ও শোয়েব বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন?

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: