25 C
Kolkata
Thursday, December 1, 2022
বাড়িরাজনীতি"কোন উদ্দেশ্যে সৌরভকে বাদ দেওয়া হল?" সৌরভকে অপসারণে প্রশ্ন মুখ্যমন্ত্রীর

“কোন উদ্দেশ্যে সৌরভকে বাদ দেওয়া হল?” সৌরভকে অপসারণে প্রশ্ন মুখ্যমন্ত্রীর

বিসিসিআইয়ের (BCCI) সভাপতি পদ থেকে সৌরভ গঙ্গোপাধ্যায়কে (Sourav Gangopadhyay) অপসারণে ঘটনায় মুখ খুললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। এদিন মুখ্যমন্ত্রী উত্তরবঙ্গ সফরে যাওয়ার আগে কলকাতা বিমানবন্দরে বিসিসিআইয়ের সভাপতি পদ থেকে সরানো প্রসঙ্গে প্রশ্ন তুললেন। মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ”সৌরভ আমাদের গৌরব। সৌরভ দক্ষতার সঙ্গে মাঠেও খেলেছে, দক্ষতার সঙ্গে প্রশাসনও চালিয়েছে। ও বিসিসিআই-র সভাপতি ছিল। সুপ্রিম কোর্টের নির্দেশ সৌরভের জন্য ছিল, অমিত শাহের ছেলের জন্যও ছিল।

কিন্তু সৌরভকে সরে যেতে হচ্ছে। অথচ, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের ছেলে রয়ে গেলেন। সে থাকতেই পারেন। তিনি ভাল কাজ করলে আমার কি সমস্যা। আমি তো বিজেপি নয় যে শুধু গালাগালি দেব? সৌরভ তিনবছর ধরে ভাল কাজ করেছেন। অথচ, তাঁকে বাদ দেওয়া হল কোন উদ্দেশ্যে। আমরা এটা জানতে চাই।” তিনি বলেন, ”সৌরভকে অন্যায় ভাবে বাদ দেওয়া হয়েছে। সৌরভ দেশের গর্ব। এর জন্য একমাত্র ক্ষতিপূর্ণ একটাই, সৌরভকে আইসিসি-তে পাঠানো হোক। বাংলা থেকে একমাত্র জগমোহন ডালমিয়া গিয়েছিলেন আইসিসি-তে।

এখন সৌরভের কাছে সেই সুযোগ ছিল। তাঁর প্রতি বঞ্চনা করা হয়েছে। প্রধানমন্ত্রীকে অনুরোধ করব এই বিষয়টি দেখতে। যাতে সৌরভ আইসিসি নির্বাচনে লড়তে পারে। সৌরভ দেশের, বিশ্বের গর্ব। তিনি জনপ্রিয় মুখ। তিনি জনপ্রিয় মুখ। সেই কারণেই কি তাকে বঞ্চিত করা হয়েছে। এটা খুবই দুঃখজনক। এটা রাজনৈকিক ভাবে নেবেন না। এটা খেলার জায়গা থেকে বিবেচনা করতে হবে।” উল্লেখ্য, এদিন মুখ্যমন্ত্রীর মন্তব্য থেকে স্পষ্ট যে, তিনি সৌরভের পাশেই আছেন।

“কোন উদ্দেশ্যে সৌরভকে বাদ দেওয়া হল?” সৌরভকে অপসারণে প্রশ্ন মুখ্যমন্ত্রীর

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: