25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িবিনোদনশাহরুখ-দীপিকা অভিনীত ‘পাঠান’ ছবির গান মুক্তি পেতেই উঠল বয়কটের ডাক!

শাহরুখ-দীপিকা অভিনীত ‘পাঠান’ ছবির গান মুক্তি পেতেই উঠল বয়কটের ডাক!

২০২৩ সালের জানুয়ারি মাসে শাহরুখ খান (Shah Rukh Khan) অভিনীত ছবি ‘পাঠান’ (Pathan) মুক্তি পেতে চলেছে। পাঁচ বছর পর ‘পাঠান’ ছবির মাধ্যমে পর্দায় ফিরছেন শাহরুখ খান। এই ছবিতে শাহরুখের বিপরীতে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। এছাড়াও এই ছবিতে জন আব্রাহাম (John Abraham) রয়েছে। ‘পাঠান’ ছবি নিয়ে শাহরুখ ও দীপিকার ভক্তদের মধ্যে উত্তেজনা চরমে। আর সোমবারই ‘পাঠান’ ছবির প্রথম গান বেশরম মুক্তি পেয়েছে। গানটি মুক্তি পাওয়ার পর থেকে এই গান ঘিরেই বিতর্কে জড়িয়েছেন শাহরুখ-দীপিকা।

এমনকি এর মধ্যেই সিনেমা বয়কটের ডাক দিয়ে ফেলেছে একাংশ। পাঠান সিনেমার উপর হিন্দু ধর্মের অবমাননার অভিযোগ উঠছে। এক প্রকার দীপিকা পাড়ুকোনকে বিকিনি, মনোকিনি পরে নাচতে দেখা গিয়েছে। আর অন্যদিকে শাহরুখকে ওই দৃশ্যেই দীপিকার সঙ্গে রোম্যান্স করতে দেখা গিয়েছে। আর এর জেরেই সমস্যা তৈরি হয়েছে। সোশ্যাল মিডিয়ার একাংশ ব্যবহারকারীদের দাবি, শাহরুখের হাত ‘অশ্লীল’ ভাবে ছুঁয়েছেন অভিনেত্রী। আবার অনেকে বলেছেন, দীপিকার মতো এত বড় মাপের অভিনেত্রীকে কেন ছবি হিট করানোর জন্য শরীর প্রদর্শন করতে হচ্ছে? ওই ধরনের পোশাক পরে যদি নাচতে হয় তাহলে বলিউডের অবস্থা বেশ শোচনীয়। আবার হিন্দু কট্টরবাদীরা ‘হিন্দু ধর্মের অবমাননার’ অভিযোগ তুলেছেন।

তাদের অভিযোগ, গেরুয়া রঙের পোশাক পরে শাহরুখের সঙ্গে জলকেলি করে দীপিকা হিন্দু ধর্মের প্রতীকের অপমান করেছেন। আর পাঠান ছবির নির্মাতাদের এর ফল ভুগতে হবে। উল্লেখ্য, একাধিক টুইটে এই গানটিকে বলিউডের সবচেয়ে ‘অশ্লীল’ গান হিসেবে উল্লেখ করা হয়েছে। পাঠান মুক্তির আগেই যেভাবে এই ছবির প্রথম গানে শাহরুখ-দীপিকাকে নিয়ে কাটাছেঁড়া শুরু হয়েছে, তা নিয়ে সিনে বিশেষজ্ঞরা প্রমাদ গুনছেন। বহু মানুষ ছবি বয়কটের ডাক দিয়েছেন। এর আগেও বেশ কিছু হিন্দি ছবি বয়কটের জেরে বক্স অফিসে ওই ছবিগুলি মুখ থুবড়ে পড়েছিল। আর এই বার তাই হলে ছবি নির্মাতারা সমস্যায় পরবেন।

শাহরুখ-দীপিকা অভিনীত ‘পাঠান’ ছবির গান মুক্তি পেতেই উঠল বয়কটের ডাক!

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: