25 C
Kolkata
Tuesday, November 29, 2022
বাড়িরাজ্যকলকাতাশিয়ালদা স্টেশনের বাইরে আগুন, ভস্মীভূত পুলিশের গাড়ি

শিয়ালদা স্টেশনের বাইরে আগুন, ভস্মীভূত পুলিশের গাড়ি

শিয়ালদা স্টেশনের (Sealdah Station) বাইরে আগুন (fire)। স্টেশনের বাইরে দাঁড়িয়ে থাকা একটি পুলিশের গাড়িতে আচমকাই আগুন ধরে যায়। অল্প সময়ের মধ্যে গোটা গাড়িটিতে দাউ দাউ করে আগুন জ্বলতে শুরু করে। জানা গিয়েছে, আগুন ধরে যাওয়ার ফলে পুলিশের গাড়িটি সম্পূর্ণ ভস্মীভূত হয়ে গিয়েছে। ওই সময় গাড়িটির ভেতরে কেউ ছিলেন না। সেই গাড়ি থেকে আগুন ছড়িয়ে পড়ে পাশের দুটি বাইকেও। ক্ষতিগ্রস্ত গাড়িটি থেকে পাশের দুটি বাইকে আগুন ছড়িয়ে পড়ে। এই ঘটনার জেরে এক বাইক মালিক বলেন, “আমি খাবার নেওয়ার জন্য স্টেশনের ভিতরে ঢুকেছিলাম।

আর বাইকটি রাখা ছিল পার্কিংয়ে। তার পাশেই ছিল পুলিশের গাড়ি। এসে দেখি পুলিশের গাড়ির পাশাপাশি আমার গাড়িও জ্বলছে। অনেকে গাড়িটিকে টেনে বের করার চেষ্টা করেন। তবে গাড়িটি আগুনে এতটা গরম হয়ে গিয়েছিল যে তা আর সম্ভব হয়নি। আমিও চেষ্টা করেছিলাম। কিন্তু, পারিনি। গাড়িটা পুরো পুড়ে গিয়েছে।” প্রসঙ্গত, ঠিক কি কারণে গাড়িটিতে আগুন ধরেছে তা এখনও জানা যায়নি। এই ঘটনার জেরে পুলিশের প্রাথমিক অনুমান, শর্ট সার্কিট থেকে গাড়িতে আগুন লেগেছে।

প্রসঙ্গত, শিয়ালদা স্টেশনের ঠিক বাইরে অনেক সময়ই পুলিশের গাড়ি দাঁড়িয়ে থাকে। শনিবারও সেই মতই স্টেশনের বাইরে পুলিশের গাড়িটি পার্কিংয়ে রাখা ছিল। শনিবার সকাল ১১.৩০ মিনিট নাগাদ আচমকা ওই গাড়িতে আগুন লাগে। নিমিষের মধ্যে গাড়িটি ভস্মীভূত হয়ে যায়। একইসঙ্গে পাশে দাঁড়য়ে থাকা ২টি মোটরবাইকও ক্ষতিগ্রস্ত হয়। আগুনের তীব্রতা বেশি থাকার কারণে গোটা এলাকা কালো ধোঁয়ায় ঢেকে যায়। এই ঘটনার খবর পেয়ে দমকলের দুটি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছায়। তারপরই আগুন নিয়ন্ত্রণে আসে। এই ঘটনার জেরে ওই এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পরে।

শিয়ালদা স্টেশনের বাইরে আগুন, ভস্মীভূত পুলিশের গাড়ি

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: