25 C
Kolkata
Monday, October 3, 2022
বাড়িখেলাক্রিকেটজেনে নিন কবে থেকে পাবেন আসন্ন আইপিএলের টিকিট

জেনে নিন কবে থেকে পাবেন আসন্ন আইপিএলের টিকিট

আর কদিন পরেই শুরু হয়ে যাবে আইপিএলের খেলা । চলতি মাসের ২৬ তারিখ থেকে এই বছরের আইপিএল(IPL) শুরু হবে। কোরণাকালে স্টেডিয়ামে দর্শকদের প্রবেশে বাধা ছিল। কিন্তু বর্তমানে কোরণার গ্রাফ অনেকটাই নেমে এসেছে তাই এবার স্টেডিয়ামে দর্শক প্রবেশের অনুমতিও দেওয়া হয়েছে। জানা যাচ্ছে ২৫ শতাংশের বেশি দর্শক প্রবেশের অনুমতি মিলবে।
তারপর পরিস্থিতি বুঝে টুর্নামেন্ট যত এগোবে তত দর্শক প্রবেশের সংখ্যাটা বাড়ানো হবে।এখন সবার মনে নানা রকম প্রশ্ন জাগছে।

১)কবে থেকে এই টিকিট বিক্রি শুরু হবে? বিসিসিআইয়ের(BCCI) একজন সিনিয়র আধিকারিক বলেন, স্টেডিয়ামের ক্ষমতা সম্বন্ধে সিদ্ধান্ত নিয়ে ২৩ মার্চ অর্থাৎ বুধবার থেকে আইপিএলের টিকিট বিক্রি শুরু হবে। আগে প্রথম ম্যাচের অন্তত দুই সপ্তাহ আগে থেকে টিকিট বিক্রি করা শুরু হয়ে যেত। কিন্তু এবার দেরি করে টিকিট বিক্রি করা হচ্ছে কারণ, এই দর্শক প্রবেশ নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে অনেকটাই দেরী হয়েছে।

২) online এ কোথায় কোথায় টিকিট পাওয়া যাবে? জানা যাচ্ছে ,২৩ মার্চ থেকে iplt20.com, TicketGenie, bookmyshow.com, EventsNow, insider.in এবং Paytm-এ টিকিট পাওয়া যাবে।

সূত্রের দ্বারা খবর, লিগের ম্যাচের জন্য যে চারটি ভেন্যু ঠিক করা হয়েছে সেখান থেকেও সরাসরি টিকিট পাওয়া যাবে। মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়াম, ব্রেবোর্ন স্টেডিয়াম, নবি মুম্বাইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়াম, পুণের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়াম থেকেও এই টিকিট পাওয়া যাবে।

৩) এই আইপিএলের টিকিটের দাম কত নির্ধারিত হয়েছে ? বলা হচ্ছে ২০২২ আইপিএলের(IPL) টিকিটের দাম এক হবে না। ২০১৯ কেকেআর-এ(KKR) হোম গেমের টিকিটের দাম শুরু হয়েছিল ৪০০ টাকা থেকে। কিন্তু হায়দরাবাদের টিকিটের দাম শুরু হয়েছিল ৫০০ টাকা থেকে। আবার সোয়াই মান সিং স্টেডিয়ামে রাজস্থান রয়্যালসের ম্যাচের টিকিটের দাম শুরু হয়েছিল ৬৫০ টাকা থেকে। সুতরাং ২৩ তারিখ এই টিকিটের চূড়ান্ত দাম জানা যাবে। এবার দর্শকদের মনে এই আইপিএল নিয়ে যে পরিমান উচ্ছাস আছে তা বলার অপেক্ষা রাখেনা।

জেনে নিন কবে থেকে পাবেন আসন্ন আইপিএলের টিকিট

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: