25 C
Kolkata
Tuesday, November 29, 2022
বাড়িলাইফস্টাইলজেনে নিন কবে লঞ্চ করছে স্যামসাঙ গ্যালাক্সি এস২৩ সিরিজ

জেনে নিন কবে লঞ্চ করছে স্যামসাঙ গ্যালাক্সি এস২৩ সিরিজ

বাজারে আসতে চলেছে স্যামসাঙ গ্যালাক্সি এস২৩ (Samsung Galaxy S23) সিরিজ। দক্ষিণ কোরিয়ার এই সংস্থার তরফে জানানো হয়েছে সিরিজটি প্রত্যাশিত সময়ের থেকে আগে লঞ্চ হতে পারে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছিল, স্যামসাঙ গ্যালাক্সি এস২৩ সিরিজটি আগামী বছর ফেব্রুয়ারি মাসে আত্মপ্রকাশ করবে। কিন্তু সম্প্রতি এই সিরিজের অন্তর্ভুক্ত গ্যালাক্সি এস২৩, এস২৩ প্লাস, এবং এস২৩ আল্ট্রা- এই তিনটি মডেলই চীনের CCC কর্তৃপক্ষ দ্বারা অনুমোদিত করা হয়েছে।

যার ফলে মনে করা হচ্ছে এগুলি শীঘ্রই বাজারে আত্মপ্রকাশ করতে পারে। এছাড়াও, সাম্প্রতিক কিছু রিপোর্ট কম্পিউটার এইডেড ডিজাইন (CAD) রেন্ডারের মাধ্যমে গ্যালাক্সি এস২৩ সিরিজের ডিজাইন সামনে এসেছে। প্রসঙ্গত, দক্ষিণ কোরিয়ার এক সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি এস২৩ সিরিজের মডেলগুলি প্রত্যাশিত সময়ের আগেই বাজারে আসতে পারে।

ওই রিপোর্টে বলা হয়েছে, স্যামসাঙ ইলেক্ট্রনিক্সের মোবাইল এক্সপেরিয়েন্স ডিভিশন তার পূর্বসূরির চেয়ে আগেই গ্যালাক্সি এস২৩ লঞ্চ করার সিদ্ধান্ত নিয়েছে। উল্লেখ্য, কোম্পানির তরফে এখনও পর্যন্ত এই মডেলটি লঞ্চের তারিখ সম্পর্কে কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি। তবে মনে করা হচ্ছে গ্যালাক্সি এস২৩ সিরিজটি বছর শেষে লঞ্চ করতে পারে।

জেনে নিন কবে লঞ্চ করছে স্যামসাঙ গ্যালাক্সি এস২৩ সিরিজ

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: