25 C
Kolkata
Thursday, December 1, 2022
বাড়িরাজ্যজেলাচলন্ত ট্রেন থেকে যুবককে ধাক্কা মেরে ফেলে দিলেন সহযাত্রী, ভাইরাল ভিডিও

চলন্ত ট্রেন থেকে যুবককে ধাক্কা মেরে ফেলে দিলেন সহযাত্রী, ভাইরাল ভিডিও

ট্রেনের কামরায় দুই যাত্রীর মধ্যে বচসার জেরে চলন্ত ট্রেন থেকে ধাক্কা মেরে ফেলে দেওয়ার অভিযোগ। শনিবার রাতে হাওড়া-মালদা ইন্টারসিটি এক্সপ্রেসে (Howrah-Malda Intercity Express) এই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও। ট্রেনের ওই কামরায় অন্য এক সহযাত্রী সেই মুহূর্তের ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলে খুব অল্প সময়ের মধ্যেই তা ছড়িয়ে পড়ে। ওই ভিডিও দেখেই অভিযুক্তের খোঁজ চালাচ্ছে রেলপুলিশ। রেলপুলিশের তরফে দাবি করা হচ্ছে, ঘটনাটি তারাপীঠ রোড এবং রামপুরহাট রেল স্টেশনের মাঝামাঝি স্থানে ঘটেছে।

রেলপুলিশ সূত্রে খবর, যে যাত্রীকে ধাক্কা মেরে ফেলে দেওয়া হয়েছে তাঁর নাম সজল শেখ। গুরুতর আহত অবস্থায় ওই ব্যক্তিকে তারাপীঠ রোড ও রামপুরহাট স্টেশনের মাঝে রেললাইনের ধার থেকে উদ্ধার করা হয়েছে। তারপর চিকিৎসার জন্য তাঁকে রামপুরহাট মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকেরা জানিয়েছেন, সজলের অবস্থা আশঙ্কাজনক। সজল বীরভূমের রামপুরহাট থানার (Rampurhat Police Station) সুঁদিপুরের বাসিন্দা। প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় যে ভিডিওটি ভাইরাল হয়েছে ওই ভিডিওতে স্পষ্ট দেখা গিয়েছে,

দুই ব্যক্তির মধ্যে হাতাহাতির সময়ে নেড়া মাথার এক ব্যক্তি তার তুলনায় কম বয়সি এক যুবককে ট্রেনের দরজা দিয়ে ধাক্কা মেরে ফেলে দিচ্ছেন। এই ঘটনার পর নিজের কপালে আঙুল ছোঁয়াতেও দেখা যায় অভিযুক্ত ব্যক্তিকে। হাওড়া-মালদা ইন্টারসিটি এক্সপ্রেসের কামরায় এই ঘটনা এক মূক ও বধির ব্যক্তি মোবাইলের ক্যামেরায় বন্দি করেন। এই ঘটনার জেরে ওই যাত্রী ট্রেন থেকে নেমেই মুরারই থানায় অভিযোগ করেন। থানার তরফে ঘটনাটি রেল পুলিশকে জানানো হয়েছে। সূত্রের খবর, যে ব্যক্তি সজল শেখকে চলন্ত ট্রেন থেকে ধাক্কা মেরে ফেলে দিয়েছেন তার কোনও খোঁজ মেলেনি।

চলন্ত ট্রেন থেকে যুবককে ধাক্কা মেরে ফেলে দিলেন সহযাত্রী, ভাইরাল ভিডিও

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: