25 C
Kolkata
Monday, November 28, 2022
বাড়িরাজনীতি"নভেম্বরে ভুয়ো চাকরির নিয়োগ বাতিল হবে" বিজয়া সম্মেলনির মঞ্চে বার্তা শুভেন্দুর

“নভেম্বরে ভুয়ো চাকরির নিয়োগ বাতিল হবে” বিজয়া সম্মেলনির মঞ্চে বার্তা শুভেন্দুর

বনগাঁয় (Bangaon) বিজেপির (BJP) বিজয়া সম্মেলনিতে এসে ফের সিএএ ইস্যু নিয়ে মন্তব্য করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। এদিনের সভায় তিনি বলেন, “আপনারা জিতে গিয়েছেন, সিএএ পাস হয়েছে। দিল্লিতে আমি প্রশ্ন করেছিলাম, কবে সিএএ চালু হবে? আমাকে জানিয়েছে অচিরেই সিএএ চালু হবে। সিএএ চালু হওয়ার পরে এনআরসি ও জন্ম নিয়ন্ত্রণ আইন চালু হওয়া দরকার।”

এদিনের সভায় বাগদার বিধায়ক তথা তৃণমূলের বনগাঁ সংগঠনিক জেলা সভাপতি বিশ্বজিৎ দাসকে আক্রমণ করে তিনি বলেন, বিধানসভায় বিজেপির বিধায়ক। অথচ তাঁকে বনগায় জেলা সভাপতি করেছে। বিজেপির বিধায়ককে তৃণমূলের জেলা সভাপতি করে দিয়েছে। তৃণমূল আজব পার্টি, চিড়িয়াখানায়ও এমন সার্কাস দেখা যায় না। পিসি সরকারের জাদুও হার মানবে এই দলের কাছে।” এদিন তিনি শিক্ষক নিয়োগে দুর্নীতি প্রসঙ্গে বলেন, “নভেম্বর-ডিসেম্বরেই হাজার-হাজার ভুয়ো চাকরির নিয়োগ বাতিল হবে।”

এদিনের বিজয়া সম্মিলনীর মঞ্চ থেকে পঞ্চায়েত নির্বাচনের ঘণ্টা বাজিয়ে দলীয় কর্মীদের উদ্দেশ্যে শুভেন্দু অধিকারী বলেন, “পঞ্চায়েত নির্বাচনের প্রস্তুতি নিতে হবে। পুরসভার ভোট, উপনির্বাচনের ভোট লুঠ দেখেছেন। অসংখ্য মানুষ নিজের ভোট নিজে দিতে পারেনি। লুঠ হয়েছে ভোট। তাই এখন থেকে পঞ্চায়েত নির্বাচনের প্রস্তুতি নিতে হবে। বিজেপি জিতবে কিনা জানি না। কিন্তু তোলামূল পার্টিকে সংখ্যালঘুরাও ভোট দেবে না। উপনির্বাচন হবে। ২০২৪-এ একসঙ্গেই ভোট হবে।”

“নভেম্বরে ভুয়ো চাকরির নিয়োগ বাতিল হবে” বিজয়া সম্মেলনির মঞ্চে বার্তা শুভেন্দুর

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: