25 C
Kolkata
Thursday, December 1, 2022
বাড়িদেশ বিদেশওয়ো রুমে ঘনিষ্ঠ মুহূর্ত ভিডিয়ো দেখিয়ে ব্ল্যাকমেল করে টাকা আদায়, গ্রেফতার ৪

ওয়ো রুমে ঘনিষ্ঠ মুহূর্ত ভিডিয়ো দেখিয়ে ব্ল্যাকমেল করে টাকা আদায়, গ্রেফতার ৪

ওয়ো (Oyo) রুম ভাড়া নিয়েছিল দম্পতি। কিন্তু সেই রুমে বসানো গোপন ক্যামেরা (hidden camera)। কিন্তু অজান্তেই ক্যামেরাবন্দি তাদের ঘনিষ্ঠ মুহূর্ত (intimate moment)। এরপর সেই ভিডিও দেখিয়ে তাদের ব্ল্যাকমেল করে মোটা অঙ্কের টাকা আদায় করার প্ল্যান। এই ঘটনার জেরে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) নয়ডা (Noida) থেকে ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের নাম বিষ্ণু সিংহ, আব্দুল ওয়াহাব, পঙ্কজ কুমার এবং অনুরাগকুমার সিংহ।

এই চক্রের সাথে যুক্ত লোকরা ব্ল্যাকমেল করে টাকা আদায় করতেন। জানা গিয়েছে, এই চক্রের সাথে যুক্ত লোকরা প্রথমে সাধারণ মানুষের ছদ্মবেশে ওয়ো হোটেলে ঢুকে ঘর ভাড়া নিতেন। ভাড়া নেওয়া ঘরের বিভিন্ন কোণে তাঁরা গোপন ভিডিয়ো ক্যামেরা বসিয়ে বেরিয়ে যেতেন। সেই ঘর পরে অন্য কোনও ব্যক্তিকে ভাড়া দেওয়া হত। কিছু দিন পর অভিযুক্ত ব্যক্তিরা আবার সেই ঘর ভাড়া নিয়ে ক্যামেরাগুলো খুলে নেওয়া নিতেন। তারপরই রেকর্ড হওয়া ভিডিয়ো দেখিয়ে মানুষকে ব্ল্যাকমেল করতেন।

বিশাল অঙ্কের টাকা চাইতেন। তাদের চাহিদামতো টাকা না পেলে ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিয়ো ক্লিপ ভাইরাল করে দেওয়ার হুমকি দিত। তাই বাধ্য হয়ে তারা টাকা দিতেন। এই ঘটনার জেরে ৪ ব্যক্তিকে পুলিশ গ্রেফতার করেছে। পুলিশ সূত্রে খবর, ধৃতদের বিরুদ্ধে আগেও বিভিন্ন জালিয়াতি ও প্রতারণার মামলা রয়েছে। তারা অভিযান চালিয়ে ১১টি ল্যাপটপ, ২১টি মোবাইল ফোন, ২২টি এটিএম কার্ড উদ্ধার করেছে। পুলিশ তদন্ত করে জানিয়েছেন, প্রাথমিকভাবে এই ঘটনার সঙ্গে হোটেলকর্মীদের কোনও যোগ নেই।

ওয়ো রুমে ঘনিষ্ঠ মুহূর্ত ভিডিয়ো দেখিয়ে ব্ল্যাকমেল করে টাকা আদায়, গ্রেফতার ৪

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: