25 C
Kolkata
Monday, October 3, 2022
বাড়িদেশ বিদেশগ্রেপ্তার বিগ বস এর প্রাক্তন প্রতিযোগী হিন্দুস্তানী ভাউ

গ্রেপ্তার বিগ বস এর প্রাক্তন প্রতিযোগী হিন্দুস্তানী ভাউ

এখন সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে দ্রুত যেকোনো খবর মানুষের মধ্যে ছড়িয়ে পরে ।ফলে যেকোনো মানুষ এর মাধ্যমে ভালো কাজ করতে পারে খারাপ কাজও করতে পারে । এবং সে যদি হয় বড় কোনো ব্যক্তিত্ব যাকে অনেক মানুষ ফলো করে তালে তো কোনো কথাই নেই । এর ফলেই বিখ্যাত ইউটিউবার তথা বিগ বস এর প্রাক্তন প্রতিযোগী হিন্দুস্তানি ভাউ ওরফে বিকাশ ফাটকের বিরুদ্ধে অভিযোগ ওঠে তিনি ছাত্র আন্দোলনে উস্কানি মূলক বার্তা দিয়েছেন । সেই অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয় । কোরনা পরিস্থিতির জন্য দশম ও দ্বাদশ শ্রেণির পরীক্ষা অফলাইনের বদলে অনলাইনে করতে হবে বলে দাবি করেন পড়ুয়াদের একাংশ । এই দাবির ভিত্তিতে মহারাষ্ট্র্রের শিক্ষামন্ত্রী বর্ষা গাইকোয়াডের বাড়ির সামনে বিক্ষোভ দেখানোর জন্য ছাত্রছাত্রীদের উস্কানোর অভিযোগ ওঠে তার উপর ।

বিকাশ ফাটকে ধারাভি পুলিশ গ্রেপ্তার করে,তাঁর নামে এফআইআর দায়ের করা হয়েছে

সূত্রের দ্বারা খবর , বিকাশ ফাটকে ধারাভি পুলিশ গ্রেপ্তার করে । তাঁর নামে এফআইআর দায়ের করা হয়েছে । মহারাষ্টে দশম এবং দ্বাদশ শ্রেণির অফলাইন পরীক্ষা বাতিলের দাবি করে শিক্ষার্থীদের একাংশ । বিকাশ নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ভিডিয়ো শেয়ার করে, সেখানে তিনি লেখেন , “গত দুই বছরে করোনা অনেক মানুষের প্রাণ কেড়েছে । এই ধাক্কা সামলাচ্ছেন সাধারণ মানুষ। নতুন ‘নাটক’ ওমিক্রন শুরু হয়েছে । তার মধ্যে এ কেমন সিদ্ধান্ত? সরকার সাধারণ মানুষকে বাড়ির মধ্যে থাকতে বলছে । সেক্ষেত্রে অফলাইনে পরীক্ষা কেন? পরীক্ষা বাতিল করা হোক । পড়ুয়াদের জীবন নিয়ে খেলবেন না, না হলে আবার আন্দোলন হবে ” এই ভিডিও নিয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় ওঠে । যার ফলে তাকে গ্রেপ্তার করা হয় । কাল এই ভিডিওটিতে ২.৭৭ লাখ ভিউস হয়েছে ।

জানা যাচ্ছে ,২৪ জানুয়ারি ভিডিয়োটি আপলোড করা হয়েছে ।মহারাষ্ট্রে অফলাইন পরীক্ষা নেওয়া প্রসঙ্গে মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ তোপে বলেন , “সমস্ত দিক বিবেচনা করেই অফলাইনে পরীক্ষা নেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। হলে সামাজিক দূরত্ব যাতে বজায় থাকে, সকলে যাতে মাস্ক পরে তা নিশ্চিত করা হবে।” পড়ুয়াদের এই সিদ্ধান্ত কার্যকরী করার জন্য এগিয়ে আসতে বলেন তিনি । পুলিশ সূত্রে জানা যাচ্ছে , মহারাষ্ট্রের কয়েকটি জায়গায় পড়ুয়াদের প্রতিবাদে উষ্কেছেন বিকাশ । ৩১ তারিখ শিক্ষামন্ত্রীর বাড়ির বাইরে একাধিক ছাত্রছাত্রী বিক্ষোভ দেখায় । পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ লাঠি চার্জ করতে বাধ্য হয় ।এখন কোনো ভাবেই যাতে সোশ্যাল মিডিয়ায় ভুল তথ্য ছড়িয়ে দেওয়া না হয় সেই দিকে লক্ষ্য রাখছে পুলিশ । কারণ এর ফলে মানুষের কাছে ভুল বার্তা যাবে এবং তারা ভুল কাজ করতে প্ররোচিত হবেন ।

গ্রেপ্তার বিগ বস এর প্রাক্তন প্রতিযোগী হিন্দুস্তানী ভাউ

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: